MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 17 at 7:55am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ নভেম্বর, ২০১৬

লাভ স্টেশন : অভিনয়ে বাপ্পী, মিষ্টি জান্নাত। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : নিবিড় ও কাজল একই শহরে পড়াশোনা করে, কিন্তু কারো সঙ্গে পরিচয় নেই। গ্রীষ্মের ছুটিতে বাড়ি যাওয়ার পথে দুজনের চোখাচুখি। তবে কাজল অতটা পাত্তা দেয় না। রেলস্টেশনে পৌঁছানোর আগে রাস্তায় পড়ে থাকা একটি পুতুল কুড়িয়ে বাচ্চা মেয়েকে গিফট করে নিবিড়। সেটা কাজলের কাছে ভালো লাগে। ট্রেনের মধ্যে আলাপ। এরপর প্রেম। কিন্তু সেই প্রেম মেনে নিতে চায় না দুই পরিবার।

আঁধারে আলো : অভিনয়ে সুমিত্রা দেবী, বসন্ত চৌধুরী, বিকাশ রায়, যমুনা সিনহা। পরিচালক হরিদাস ভট্টাচার্য। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : জমিদারের ছেলে সত্যেন্দ্র চৌধুরী কলকাতায় পড়াশোনা করে। দুই দিনের জন্য বাড়ি এসেছে। মায়ের ইচ্ছা ছেলেকে বিয়ে দেবে। দরিদ্র বিধবার ১১ বছরের মেয়ে রাধা রানীকে মায়ের খুব পছন্দ; এমনকি পাকা কথাও দিয়ে রেখেছে। কিন্তু কিছুতেই এ বিয়েতে রাজি নয় সত্যেন্দ্র। বিএ পরীক্ষা দিতে কলকাতায় ফিরে যায় সে। সেখানে গিয়ে ঘটনাচক্রে বিজলী নর্তকীর প্রেমে পড়ে।

চকলেট : ডিপ ডার্ক সিক্রেটস : অভিনয়ে অনিল কাপুর, সুনীল শেঠি, ইরফান খান। পরিচালক বিবেক অগ্নিহোত্রী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : বড়দিনের উৎসব চলছে। হঠাৎ লন্ডনে একটি মোটরগাড়ি বিস্ফোরণ ঘটে। দুই ভারতীয়—পিপি ও সিমকে সন্দেহ করে পুলিশ। ধারণা করা হয়, তারা আল-কায়েদার সঙ্গে যুক্ত। তাদের সহযোগিতায় এগিয়ে আসে সাংবাদিক মনসুন ও তার প্রেমিক উকিল কৃষাণ।

ইউ অনলি লিভ টুয়াইস : অভিনয়ে শন কনারি, আকিকো ওয়াকাবাইয়াসি, মি হামা। পরিচালক লুইস গিলবার্ট। বিকেল ৩টা, মুভিজ নাউ।

গল্পসূত্র : মার্কিন নভোচারীদের অজ্ঞাতসারে হঠাৎ মহাকাশ থেকে ছিনতাই হয়ে যায় স্পেস ক্যাপসুল জুপিটার সিক্সটিন। তারা মনে করে, এই ছিনতাইয়ের নেপথ্যে রয়েছে রাশিয়া। কিন্তু ব্রিটেনের বিশ্বাস, এটি জাপান করেছে। জুপিটার সিক্সটিনের খোঁজে জেমস বন্ডকে পাঠানো হয় জাপানে। বন্ডের সাহায্যে এগিয়ে আসে জাপানিজ এসআইএস কমান্ডার টাইগার তানাকো।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6945
Post Views 258