MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ১৭ নভেম্বর , ২০১৬

In আজকের রাশিফল - Nov 16 at 10:15pm
আজকের রাশিফল : ১৭ নভেম্বর , ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

আজ ৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৬ সফর ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ:শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৮ ও ৯। শুভ বার:শনি ও মঙ্গল। শুভ রত্ন:নীলা ও রক্তপ্রবাল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। তরুণ ও কিশোরদের জন্য সময় অনুকূল থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। কাজ-কর্মে উত্সাহবোধ করবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আগ্রহবোধ করবেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আত্মমর্যাদাবোধ অক্ষুণ্ন থাকবে। পোশাক নির্বাচনের ক্ষেত্রে কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ সৃষ্টি হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কোনো ব্যক্তিগত ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর অসুস্থ হতে পারে। পুরনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো মামলা-মোকদ্দমা থাকলে তার ফল বিপক্ষে চলে যেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ সৃষ্টি হতে পারে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কোনো সামাজিক সংকট উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
যৌথ ও অংশীদারি কাজে সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূল থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনার প্রতি মনোযোগী হতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। নিজের মনের ভাব স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগসংযত রাখার চেষ্টা করুন। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সুফল পেতে পারেন। কোনো কারণেই আজ উত্তেজিত হওয়া ঠিক হবে না।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 341