MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিয়ে-পরবর্তী নিষেধাজ্ঞা

In মজার সবকিছু - Nov 16 at 9:18pm
বিয়ে-পরবর্তী নিষেধাজ্ঞা

-হিরোগিরি নিষিদ্ধ :বিয়ের আগে এলাকার হিরো ছিলেন। অনেক মেয়ে আপনাকে লাভ লেটার দিত। কিন্তু আপনি ভালোবাসতেন তফুরাবানুকে। যিনি বর্তমানে আপনার বউ। বিয়ের পর সেই তফুরাবানুই আপনার হিরোগিরি বন্ধ করে দেবে। বলবে, 'হিরোগিরি বহুত হইছে মদনা। এইবার ভালো হয়ে যাও চান্দু!'

-চুলে জেল দেওয়া নিষিদ্ধ :বাজারের সবচেয়ে দামি জেলটি আপনিই ইউজ করতেন। কারণ, মেয়ে পটাতে স্মার্ট চুলের বিকল্প নেই। বিয়ের পর আপনার বউ জেল দেওয়া তো নিষিদ্ধ করবেই, আপনাকে ধরিয়ে দেবে জেলের বদলে জল। বলবে, জেলের টাকা বাঁচিয়ে এক কেজি পেঁয়াজ বেশি আনবা! সেটা সংসারের কাজে লাগবে। চুলে জেল মাখলে সংসারের কোনো উপকার হবে না।

-ঈদে মেয়েদের শপিংমলে যাওয়া নিষিদ্ধ :বিয়ের আগে ঈদের মৌসুমে পুরোটা সময় কাটাতেন মেয়েদের বিভিন্ন শপিংমলে। বিয়ের পর সেসব ছাড়তে হবে। কারণ, আপনার বউ ভালো করেই জানে আপনি তাকে কীভাবে পটিয়েছেন!

-ফেসবুকে প্রেমের কবিতা নিষিদ্ধ : ফেসবুকে প্রেমের কবিতা লিখে প্রচুর লাইক, কমেন্টস পান। মেয়েরা নিয়মিত কবিতা পোস্ট না হলে, ইনবক্স করে। বিয়ের পর সেসব হবে না। আপনার বউ চাইবে না আপনি আর কবিতা লিখেন। কারণ বউরা কবি ও কবিতাকে একদম ভরসা করে না!

- নারী বন্ধু সম্পূর্ণ নিষিদ্ধ :বিয়ের আগে যেসব নারী বন্ধু ফোনে, ফেসবুকে, এলাকায়, ভাইবার, টুইটারে ছিল সব বিয়ের পর নিষিদ্ধ। আপনার বউ চাইবে আপনি এবার বন্ধুত্ব পাতুন এলাকার করিম, রহিম, মতিনদের সঙ্গে।

-মোবাইল বন্ধ করা নিষিদ্ধ :বিয়ের আগে ভবঘুরের মতো মোবাইল বন্ধ রাখতেন, যাতে কেউ ডিস্টার্ব না করে। বিয়ের পর ২৪ ঘণ্টা মোবাইল অন থাকতে হবে। নইলে বউ ভাববে, আপনি মোবাইল অফ করে পরকীয়া করতেছেন!

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3990
Post Views 688