MysmsBD.ComLogin Sign Up

জানেন, চলতি বিপিএলে কয়টি ম্যাচ খেলতে বাংলাদেশে আসছেন ওয়াটসন

In ক্রিকেট দুনিয়া - Nov 16 at 6:53pm
জানেন, চলতি বিপিএলে কয়টি ম্যাচ খেলতে বাংলাদেশে আসছেন ওয়াটসন

আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম পৌঁছাবেন মিলার। এবং সন্ধ্যায় বরিশাল বুলসের বিপক্ষে মাঠেও নামবেন। তবে ডেভিড মিলার দলের সঙ্গে যোগ দিলেও তিনি চট্টগ্রাম পর্বে রংপুর রাইডার্সের হয়ে মাঠে নামছেন না।

চট্টগ্রাম পর্ব শেষে ঢাকা পর্বে শেষ ৬টি ম্যাচ খেলবেন বলে জানিয়েছেন দলটির মিডিয়া ম্যানেজার। তবে এ সময় তিনি দলের সঙ্গে থাকবেন। রংপুর রাইডার্স শুধুমাত্র ডেভিড মিলারকে দিয়েই চমক দেখাচ্ছে না। উত্তরাঞ্চলের দলটিতে যোগ দেবেন আরেক বিশ্বসেরা অলরাউন্ডার, অস্ট্রেলিয়ান শন ওয়াটসন।

মিডিয়া ম্যানেজার জানান, ‘শেন ওয়াটসনের আসাটা প্রায় নিশ্চিত। ৮০ ভাগ কথা-বার্তা হয়ে গেছে। চুক্তির বিষয় নিয়ে কিছু কথা-বার্তা বাকি আছে। এটুকুও দ্রুত সেরে ফেলছে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। ফ্রাঞ্চাইজি চেয়ারম্যান জানিয়েছেন, শেন ওয়াটসন আসতেছেন এটা নিশ্চিত। ঢাকায় শেষ পর্বে তিনি খেলবেন মোট চারটি ম্যাচ।’

বিপিএলের ঢাকা পর্বে ৩টি ম্যাচ খেলেছে রংপুর রাইডার্স। দুটিতে জিতেছে দাপটের সঙ্গে এবং শেষটিতে হেরেছে তারা। দলটিতে রয়েছে পাকিস্তানি অলরাউন্ডার শহিদ আফ্রিদি, আরেক পাকিস্তানি বাবর আজম, আফগান বিধ্বংসী ওপেনার মোহাম্মদ শাহজাদ, ক্যারিবীয় গিডরন পোপ- প্রমুখ।

মিলার আর শেন ওয়াটসন যোগ দিলে রংপুর রাইডার্সের চেহারাই পুরোপুরি বদলে যাবে এবং শিরোপার অন্যতম দাবিদার হয়ে যাবে তারা।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 1034