MysmsBD.ComLogin Sign Up

অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচকের পদত্যাগ

In ক্রিকেট দুনিয়া - Nov 16 at 4:23pm
অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচকের পদত্যাগ

ঘরের মাঠে পরপর দুটি টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরেছে অস্ট্রেলিয়া। দলের এমন ব্যর্থতাকে নিজ কাঁধে তুলে পদত্যাগ করেছেন অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক রড মার্শ।

তারকাসমৃদ্ধ দল নিয়েও অতিথি দল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লজ্জার শিকার হতে হচ্ছে অস্ট্রেলিয়াকে। ফলে ইতিবাচক মনোভাব বজায় রাখতে নির্বাচক প্যানেলের চেয়ারম্যানের পদ থেকে সরে দাড়িয়েছেন রড মার্শ।

রড মার্শের পরিবর্তে এখনো বিকল্প কারো নাম ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিশেষ মিটিংয়ে অন্তবর্তীকালীন কোনো নির্বাচক প্রধানের ঘোষণা আসতে পারে।

এদিকে প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাড়ানো নিয়ে রড মার্শ জানান, ‘এটা আমার নিজস্ব সিদ্ধান্ত। ক্রিকেট অস্ট্রেলিয়ার কারো কোনো চাপ কিংবা পরামর্শে আমি এমন সিদ্ধান্ত নেইনি। এটা পরিস্কার যে এখন নতুন করে কিছু ভাবার সময় এসেছে।

ভবিষ্যত নিমার্ণের লক্ষ্যে আমাদের টেস্টের উন্নতির জন্য নতুন কিছু মুখ প্রয়োজন। আমি আমার হৃদয় দিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। এর উন্নতির জন্যই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

আমি আশা করছি, অধিনায়ক, কোচ এবং পুরো দল আবারও সেরাটা দিয়ে সামনে এগিয়ে যাবে। আমরা আবারও অসাধারন দলে পরিণত হবো।’ -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 96