MysmsBD.ComLogin Sign Up

দুই বছর পর আইয়ুব বাচ্চুর মিউজিক ভিডিও!

In মিউজিক ক্যাফে - Nov 15 at 9:48pm
দুই বছর পর আইয়ুব বাচ্চুর মিউজিক ভিডিও!

সাধারণত নিজের করা সুরেই গান করেন এবং নিজের গানগুলোর সংগীত পরিচালনাও করেন আইয়ুব বাচ্চু। প্রায় নয় বছর পর অন্যের সুরে গাইলেন নন্দিত এই ব্যান্ডশিল্পী।

‘ছায়া শরীরী’ শিরোনামের গানটি সুর করেছেন জিয়া খান, সংগীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের পাভেল আরীন।

আর গানটি লিখেছেন এমএস রানা। গেল ঈদুল ফিতরে গানটি প্রকাশ করে জি সিরিজ। এবার গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ পেল গত ১১ নভেম্বর। দুই বছরেরও বেশি সময় পর নিজের কোনো গানের অফিসিয়াল ভিডিও প্রকাশ করলেন আইয়ুব বাচ্চু।

ভিডিওটি নির্মাণ করেছেন মনজু আহমেদ। ভিডিওটির টেলিভিশন প্রিমিয়ার হয় একাত্তর টিভির ‘মিউজিক বাজ’ অনুষ্ঠানে। আলিফ আলাউদ্দিন ও ফারশিদের উপস্থাপনায় সরাসরি এই অনুষ্ঠানে ভিডিওটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে উপস্থিত ছিলেন আইয়ুব বাচ্চু।

পরদিন ১২ নভেম্বর জি সিরিজের ইউটিউব চ্যানেল ‘জি সিরিজ মিউজিক’-এ প্রকাশ করা হয় ভিডিওটি। আইয়ুব বাচ্চুর সর্বশেষ মিউজিক ভিডিও ছিল ‘জীবনের গল্প’। ভিডিওটি প্রকাশিত হয়েছিল ২০১৪ এর এপ্রিলে।

আইয়ুব বাচ্চু বলেন, গানের কথাগুলো আমাকে ভীষণ টেনেছে। গতানুগতিক গানের চেয়ে একেবারেই ভিন্ন ধাঁচের কথা আর গল্প রয়েছে গানটিতে। ‘জীবনের গল্প’র পর আমি চেয়েছি একটু ভিন্ন ধাঁচের একটা ভিডিওতে কাজ করতে। আশা করছি ‘ছায়া শরীরী’ গানের ভিডিওটি ভক্তরা পছন্দ করবেন।

জিয়া খান বলেন, গত ঈদের ব্যয়বহুল একটি অ্যালবাম ‘ছায়া শরীরী’। অ্যালবামের টাইটেল গানটিই বাচ্চু ভাইয়ের গাওয়া। এরই মধ্যে গানটি শ্রোতাদের মাঝে আলোচনার জন্ম দিয়েছে। এবার মিউজিক ভিডিওর মাধ্যমে শ্রোতাদের চাওয়া শতভাগ পূর্ণ হলো। আশা করছি গানের মতো ভিডিওটির দর্শকের ভালো লাগবে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3500
Post Views 88