MysmsBD.ComLogin Sign Up

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ঢাকার ডাগআউটে মোস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Nov 15 at 11:39am
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ঢাকার ডাগআউটে মোস্তাফিজ

আইপিএল এবং ইংল্যান্ডের কাউন্টি খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েছিলেন বিস্ময়কর প্রতিভা মোস্তাফিজ, তা থেকে এখনও সেরে উঠতে পারেননি। কাঁধে অস্ত্রোপচারের পর এখন চলছে তার রিহ্যাব পর্ব। কিন্তু তাতে কি, মাঠে এসে খেলা দেখতেতো আর দোষ নেই।

সেই যে আইপিএল খেলে ইনজুরিতে পড়েন। সেখান থেকে এখনও সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারেননি। সাম্প্রতিক আফগানিস্তান সিরিজ আর ইংল্যান্ড সিরিজে দর্শক হয়েই থাকতে হয়েছে এই পেস সেনসেশনকে।

ব্যাতিক্রম হয়নি চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলেও)। মাঠের বাইরেই থাকতে হচ্ছে মোস্তাফিজকে। এই জন্য অনেকেই বলছেন এবারের বিপিএলে তার অবিশ্বাস্য সব কার্টার-স্লোয়ার দেখতে পরছেনা দর্শকরা। গেল বিপিএলে মোস্তাফিজ ছিলেন ঢাকা ডায়নামাইটসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তার বোলিংয়ের সামনে দিশেহার হয়ে পড়েছিল প্রতিপক্ষের বাঘা বাঘা ব্যাটসম্যানরা। সুস্থ থাকলে এবারও হয়তো তিনি খেলতেন ঢাকা ডায়নামাইটসের জার্সি গায়ে। কারণ ঢাকার ফ্রাঞ্জাইজিটি তাকে ছেড়ে না দেয়ারই ঘোষণা দিয়েছিল।

ইনজুরির কারণে তিনি প্লেয়ার ড্রাফটেও ছিলেন না। তাকে ছাড়াই শেষ পর্যন্ত মাঠে গড়ালো বিপিএলের চতুর্থ আসর। কোনো দলের হয়ে খেলতে না পারলেও মোস্তাফিজ এখনও মনে প্রাণে ঢাকা ডায়নামাইটসেরই খেলোয়াড়। এ কারণে বেশ কয়েক ম্যাচে ঢাকাকেই সমর্থন করতে দেখা যাচ্ছে এই কাটার মাস্টারকে।

গতকাল নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামে ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচটি ডাগআউটে বসেই উপভোগ করতে দেখা গেলো দ্য ফিজকে। তবে প্রথম ম্যাচের ন্যায় এবার আর ভুল করেননি মোস্তাফিজ। গলায় অ্যাক্রিডিটেশন কার্ড ঝুলিয়ে ঢাকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েই ডাগআউটে ছিলেন কাটার মাস্টার।

এদিকে মোস্তাফিজুর রহমানকে নিয়ে ভালো সংবাদ হচ্ছে, সামনের নিউজিল্যান্ড সফরেই খেলার জন্য পুরোপুরি ফিট হবেন মোস্তাফিজ। এই জন্য তাকে রেখেই নিউজিল্যান্ড সিরিজ এবং অস্ট্রেলিয়ায় প্রস্তুতি সফরের দলে করা হয়েছে। -বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 388