MysmsBD.ComLogin Sign Up

এটিএম-এ টাকা না পেয়ে জামা খুলে ফেলে মেয়েটি!

In সাধারন অন্যরকম খবর - Nov 14 at 7:50pm
এটিএম-এ টাকা না পেয়ে জামা খুলে ফেলে মেয়েটি!

দিল্লি ময়ূর বিহারের ফেজ থ্রি-তে এটিএমএ-এর সামনে বিশাল লাইন পড়েছিল। অন্যদের সঙ্গে এক তরুণীও লাইনে দাঁড়িয়েছিলেন। কয়েক ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে থাকতে থাকতে অনেকেই বিরক্তি প্রকাশ করছিলেন। স্বভাবতই ওই তরুণীও বিরক্ত হচ্ছিলেন।

এমনিতেই নোট বাতিলের জেরে পকেটে থাকা ৫০০ এবং ১০০০ টাকার নোটগুলো অচল হয়ে গিয়েছে। কিন্তু ব্যাঙ্ক বা এটিএম থেকে নগদ সংগ্রহেও বিশাল লাইনে দাঁড়াতে হচ্ছে।

কয়েক ঘণ্টা দাঁড়ানোর পরও ময়ূর বিহারের ফেজ থ্রি-র ওই এটিএম-এ টাকা শেষ হওয়ার খবর পান লাইনে দাঁড়ানো সকলে।

এবার আর ধৈর্য ধরে রাখতে পারেননি ওই তরুণী। রাগের চোটে লাইনে দাঁড়িয়েই নিজের টপ খুলে ফেলেন। উর্দ্ধাঙ্গ নগ্ন করে ফেলেন। এই ঘটনায় হইচই পড়ে যায়। ক্ষিপ্ত অর্ধনগ্ন তরুণী ক্ষোভে ফেটে পড়েন। রবিবার বিকেলে ঘটে যাওয়া এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি মহিলা পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তরুণীকে অনেক বুঝিয়ে-সুঝিয়ে টপ পরানো হয়।

এরপর তরুণীকে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়। সেখান থেকে পুলিশই তাঁকে এসকর্ট করে অন্য একটি ব্যাঙ্কের এটিএম-এ নিয়ে যায়। সেখানেই এটিএম থেকে টাকা তোলেন ওই তরুণী। প্রত্যক্ষদর্শীদের দাবি, বহুক্ষণ লাইনে দাঁড়িয়ে ধৈর্যের বাঁধ ভেঙে গিয়েছিল ওই তরুণীর।

তার মধ্যে টাকা আর পাওয়া যাবে না শুনে অন্যদের মতোই হতাশ হয়ে পড়েছিলেন তিনি। এটিএম-এ টাকা না মিললে এই ধরনের ঘটনা আরও ঘটতে পারে বলেই মনে করছেন ওই প্রত্যক্ষদর্শীরা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 2038