MysmsBD.ComLogin Sign Up

শিশু ধর্ষণের ঘটনায় বৃদ্ধকে গণধোলাই

In দেশের খবর - Nov 14 at 7:42pm
শিশু ধর্ষণের ঘটনায় বৃদ্ধকে গণধোলাই

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মুসা আলী (৬০) নামের এক বৃদ্ধকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার দুপুর আড়াইটার দিকে বড়াইগ্রাম উপজেলার কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটি একটি কিন্ডার গার্টেনের নার্সারির ছাত্রী।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানান, উপজেলার জোনাইল ইউনিয়নের চৌমোহন গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে মুসা আলী দূর সম্পর্কের আত্মীয়তার পরিচয় ধরে দুপুরে শিশুটির বাড়িতে যায়। এসময় শিশুটির মা মুড়ি ভাজছিলো। মুড়ি খেতে খেতে সে নাতি সম্বোধন করে শিশুটিকে সঙ্গে নিয়ে পাশের জহুরুলের বাড়িতে নিয়ে যায়।

ওই বাড়ির লোকজন কেই বাড়িতে না থাকায় লম্পট বৃদ্ধ শিশুটিকে একটি ঘরে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশে-পাশের মানুষ এগিয়ে আসলে লম্পট বৃদ্ধ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় লোকজন ধাওয়া করে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, ধর্ষণের শিকার শিশুটি ও গণধোলাইয়ের শিকার ধর্ষক মারাত্মকভাবে জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে থানায় ধর্ষণ মামলা রুজু করা হয়েছে।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 285