MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ব্লেড দিয়ে ছাত্রীকে ক্ষত-বিক্ষত, বখাটে গ্রেফতার!

In দেশের খবর - Nov 13 at 10:55pm
ব্লেড দিয়ে ছাত্রীকে ক্ষত-বিক্ষত, বখাটে গ্রেফতার!

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ব্লেড দিয়ে চলমান জেএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ক্ষত-বিক্ষত করেছে এক বখাটে।

এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে শনিবার রাতে বখাটে মিঠু মিস্ত্রী(১৪) ও তার সহযোগি শাহাদাৎ হোসেন(২৫) নামের দুই বখাটের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেছে। থানা পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে মিঠু মিস্ত্রীকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার আন্ধারমানিক গ্রামের স্বামী পরিত্যক্তা ও পৌর শহরের পান বিক্রেতা নাছিমা বেগমের মেয়ে স্থানীয় কেএম লতিফ ইনষ্টিটিউশনের ৮ম শ্রেণীর ছাত্রী হিরা মনি (১৬) কে একই এলাকার মনোরঞ্জন মিস্ত্রীর ছেলে ওই ছাত্রীর সহপাঠী জেএসসি পরীক্ষার্থী বখাটে মিঠু মিস্ত্রী দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিল।

ঘটনার দিন শুক্রবার সন্ধ্যায় মা পৌর শহরে দোকানে থাকায় স্কুল ছাত্রী একাকী ঘরে বসে পরীক্ষার পড়া পড়ছিল। এসময় ওই বখাটে মিঠু মিস্ত্রী তার সহযোগি শাহাদাৎ হোসেনকে নিয়ে ছাত্রীর ঘরে ঢুকে পুনরায় তাকে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় বখাটে মিঠু মিস্ত্রী স্কুল ছাত্রীকে জোর পূর্বক ঝাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা চালায়।

এসময় স্কুল ছাত্রী ডাক চিৎকার দিলে মিঠু মিস্ত্রী তার সাথে থাকা ব্লেড দিয়ে ওই ছাত্রীকে এলোপাথাড়ি ঘারে ও হাতে পোচ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্কুলছাত্রী গত তিন দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও বিশেষ ব্যবস্থায় পরীক্ষায় অংশ গ্রহন করছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বখাটে মিঠু মিস্ত্রীকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, বখাটে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিজ্ঞ আদালত তাকে যশোর কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3377
Post Views 329