MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘দেশের মাটিতে দেখা সেরা ইনিংস’

In ক্রিকেট দুনিয়া - Nov 13 at 10:39pm
‘দেশের মাটিতে দেখা সেরা ইনিংস’

সাব্বির রহমানের ৬১ বলে ১২২ রানের ঝোড়ো ইনিংসের আগে বরিশাল বুলসের শাহরিয়ার নাফীস ৪৪ বলে ৬৩ রান করেছিলেন। সাব্বিরের সেঞ্চুরির ইনিংসটি ম্যাচ জেতাতে পারেনি! কিন্তু শাহরিয়ারের ইনিংস দলের জয়ে বড় ভূমিকা রেখেছে।

দিন শেষে শাহরিয়ার হাসলেও সাব্বিরের ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ তিনি। দেশের মাটিতে শাহরিয়ারের দেখা সেরা ইনিংস বলতেও দ্বিধাবোধ করেননি তিনি।

রোববার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শাহরিয়ার বলেন, ‘সাব্বির যেভাবে আজ ব্যাট করেছে টি-টোয়েন্টি ক্রিকেটটা ঠিক এভাবেই খেলতে হয়। ডেসপারেট থাকবে, ডেসট্রাকটিভ থাকতে হবে। সে অসাধারণ এক প্রতিভা। বাংলাদেশের জন্য খুব ভালো প্রাপ্তি। ও খুব ফিট, খুব শক্তিশালী। সে নিজের ওপর খুব বিশ্বাস রেখে খেলে। বিগ হিটার।’

‘ও যখন ব্যাট করছে তখন মনে হচ্ছিল ২২০/২৩০ রান দরকার ছিল। আমাদের দেশে যে বাউন্ডারি সেটা হয়তো অস্ট্রেলিয়া ছাড়া আর কোনো দেশে নেই! এই বাউন্ডারিগুলো সাব্বির যেভাবে পার করছিল, সত্যিই অসাধারণ। আমার দেখা এটা অন্যতম সেরা ইনিংস। দেশের মাটিতে আমার দেখা সেরা ইনিংস।’ –যোগ করেন শাহরিয়ার।

বিপিএলের শুরুটা দারুণ হয়েছে শাহরিয়ার নাফীসের। প্রথম ম্যাচে ৫৫ রানের অসাধারণ ইনিংস উপহার দেন। দ্বিতীয় ম্যাচে ১ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। আজকের ম্যাচেও গুরুত্বপূর্ণ সময়ে হাল ধরে মুশফিকের সঙ্গে ১১২ রানের জুটি গড়েন শাহরিয়ার।

নিজেদের পারফরম্যান্স নিয়ে শাহরিয়ার বলেন, ‘আমি সব সময় চেষ্টা করি আমার খেলার উন্নতি করার। নিজেকে ফিট রাখার। ধারাবাহিকভাবে ভালো করছি। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা থাকবে।’

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6844
Post Views 538