MysmsBD.ComLogin Sign Up

মোদীর সিদ্ধান্তে সালমানের মোট কত টাকা আটকে গেল?

In বিবিধ বিনোদন - Nov 13 at 7:23pm
মোদীর সিদ্ধান্তে সালমানের মোট কত টাকা আটকে গেল?

নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে বলিউডের অধিকাংশ অভিনেতাই সমর্থন করেছেন। আবার আরশাদ ওয়ারশির মতো অভিনেতা এই সিদ্ধান্তের বিরোধিতায় মোদীর সমালোচনা করেছেন।

প্রধানমন্ত্রীর এক ঘোষণায় গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে। যাদের কাছে বিপুল সংখ্যায় ৫০০ এবং ১০০০ টাকার নোট রয়েছে, তাদের চিন্তা আরও বেশি। নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে বলিউডের অধিকাংশ অভিনেতাই সমর্থন করেছেন।

সেই তালিকায় রয়েছেন শাহরুখ খান, ঐশ্বর্যা রাই বচ্চনও। আবার আরশাদ ওয়ারশির মতো অভিনেতা এই সিদ্ধান্তের বিরোধিতায় মোদীর সমালোচনা করেছেন। বলিউডের কোন নায়ক, নায়িকা এই সিদ্ধান্তের জেরে সমস্যায় পড়লেন, এখনও পর্যন্ত বিশদে তা জানা যায়নি।

এর মধ্যেই অভিনেতা সালমান খান নিজেই জানিয়েছেন, তাঁর কাছেও বেশ কিছু ৫০০ এবং ১০০০ টাকার নোট রয়েছে। কিন্তু ঠিক কত টাকা রয়েছে সালমানের কাছে? সালমানের দাবি অনু্যায়ী তাঁর কাছে চারটি ১০০০ টাকার নোট এবং ছ’টি ৫০০ টাকার নোট রয়েছে।

অর্থাৎ সবমিলিয়ে ৫০০ এবং ১০০০ টাকার নোটে সালমানের কাছে নাকি মোট সাত হাজার টাকা রয়েছে। যদিও, এমন সাহসী সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রশংসাই করেছেন সালমান। তাঁর কথায়, মোদীর এই সিদ্ধান্ত কালো টাকার উপর প্রবল আঘাত হেনেছে। এমন সিদ্ধান্তের জন্য মোদীকে কুর্নিশও জানিয়েছেন সালমান।

অভিনেতা জানিয়েছেন, তিনি হংকংয়ে রয়েছেন। টাকাগুলি অচল হয়ে যাওয়ায় তিনি একটু সমস্যায় পড়বেন ঠিকই, কিন্তু সালমান নিজেই জানাচ্ছেন, দু’-তিনদিনের মধ্যে ব্যাঙ্কে গিয়ে তিনি টাকাগুলি বদলে নেবেন! -এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4133
Post Views 790