MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৩ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 13 at 2:12am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৩ নভেম্বর, ২০১৬

সুন্দরী : অভিনয়ে ববিতা, ইলিয়াস কাঞ্চন, জসিম। পরিচালক আমজাদ হোসেন। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : তিন সত্ভাইয়ের পরিবারে জন্ম কাঞ্চনের। সংসারের সব কাজ চাপিয়ে দেওয়া হয় তার ওপর। কিন্তু ঠিকমতো খেতেও দেওয়া হয় না তাকে। পাশের বাড়ির বিন্দিয়ার সঙ্গে ভাব হয় তার। বিন্দিয়া কাঞ্চনকে যত্ন করে, খেতে দেয়। বিন্দিয়ার বাড়িতে কাঞ্চনের যাওয়া নিয়ে কানাঘুষা করে পাড়ার লোকজন। অন্যদিকে পারিবারিক জায়গা ও সম্পদের অধিকার ফিরে পেতে ভাইয়ের সঙ্গে লড়াইয়ে নামে কাঞ্চন।

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি, কৌশানি প্রমুখ। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবু আর অপর্ণা ছোটবেলার বন্ধু। শিবু ফুর্তিবাজ হলেও সংসারের দায়িত্ব কাঁধে। অপর্ণা ভালোবাসে শিবুকে। কিন্তু শিবুর সেদিকে খেয়াল নেই। এ নিয়ে বারবার অপর্ণার সঙ্গে ঝগড়াও হয়। শেষ পর্যন্ত এই ঝগড়া পরিণত হয় প্রেমে। অথচ অপর্ণার বাবা তাদের প্রেম কিছুতেই মেনে নিতে চায় না। অপর্ণাকে অন্যত্র বিয়ে দিতে তোড়জোড় শুরু করে।

চালবাজ : শ্রীদেবী, রজনীকান্ত, সানি দেওল প্রমুখ। পরিচালক পংকজ প্রসার। বিকেল ৪টা ১৯ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : অঞ্জু মঞ্জু যমজ বোন। জন্মের সময় তারা বিচ্ছিন্ন হয়ে যায়। অঞ্জু বড় হয় চাচা ত্রিভুবনের কাছে। ২১ বছর বয়স হলে চাচা অঞ্জুর সব ধন-সম্পত্তি লিখে নেওয়ার ফন্দি আঁটে। অন্যদিকে মঞ্জু বড় হয় রাস্তায়। সে খুব সাহসী। অঞ্জু যখন চাচার কাছে নির্যাতিত হতে হতে শেষ পর্যন্ত আত্মহত্যার সিদ্ধান্ত নেয় তখন মঞ্জু তাকে বাধা দেয়ট

স্পাই হার্ড : অভিনয়ে নেসলি নিলসেন, নিকোলেট শেরিডন প্রমুখ। পরিচালক রিক ফ্রিডবার্গ। সন্ধ্যা ৭টা ৩৭ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : এটি জেমস বন্ড সিরিজের কমেডি। একজন জেনারেল তার গোপন ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র লুকিয়ে রাখে। বারবার বিশ্বযুদ্ধের হুমকি দেয় সে। কম্পিউটার বিশেষজ্ঞ একজন প্রফেসরকে দরকার তার। এই জেনারেলকে প্রতিহত করতে স্পেশাল এজেন্ট ডিক স্টিলকে নির্দেশ দেওয়া হয়। মিশনে নেমে ডিক নানা ধরনের হাস্যকর পরিস্থিতির সৃষ্টি করে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6989
Post Views 167