MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ১৩ নভেম্বর , ২০১৬

In আজকের রাশিফল - Nov 12 at 11:29pm
আজকের রাশিফল : ১৩ নভেম্বর , ২০১৬

১৩ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ, রবিবার, আজ ২৯ কার্তিক ১৪২৩ বঙ্গাব্দ এবং ১২ সফর ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-২২ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৪। আপনার উপর প্রভাবকারী গ্রহ:ইউরেনাস ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৪ ও ৯। শুভ বার:সোম ও মঙ্গল। শুভ রত্ন:গার্নেট ও রক্তপ্রবাল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ট্রেড ইউনিয়ন নেতা কর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
কর্মপরিবেশ ভালো থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শেও উপকৃত হতে পারেন। সামাজিক অবস্থান ভালো থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
জীবন ও জগত্ সম্পর্কে জানার আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ধমীয় আধ্যাত্মিক কাজ-কর্মের প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। কোনো সত্ মানুষের উপদেশে উপতৃত হতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসায়ীক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। অতিন্দ্রীয় শাসে¿র প্রতি আগ্রহ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। অসাবধান হলে আপনার নামে বদনাম রটতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূল থাকবে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতা দেখা দিতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শিল্প-সংস্কৃতির সঙ্গে জড়াতে পারেন। ধর্মীয় কাজ-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মানসিক আনন্দ বজায় থাকবে। সৃজনশীল কাজ-কর্মে সাফল্য পাবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আধ্যাত্মিক চিন্তা-চেতনা সাফল্য পেতে পারেন। পড়াশোনায় প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। যে কোনো ধরনের উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কাজ-কর্মে উত্সাহবোধ করবেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। সংগীত শিল্পীদের গলা সম্পর্কে সতর্ক থাকতে হবে। প্রতিবেশির সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পড়াশোনায় আনন্দ পাবেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 302