MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

স্যান ম্যারিনোর বিপক্ষে ৮ গোলের ব্যবধানে জিতেছে জার্মানি!

In ফুটবল দুনিয়া - Nov 12 at 11:07pm
স্যান ম্যারিনোর বিপক্ষে ৮ গোলের ব্যবধানে জিতেছে জার্মানি!

রাশিয়া বিশ্বকাপের জন্য ইউরোপের বাছাই পর্বে জার্মানির কাছে গোল বন্যায় ভেসেছে স্যান ম্যারিনো। দুর্বল দলটিকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

হ্যাটট্রিক করেছেন জাতীয় দলে অভিষিক্ত সের্জ নাব্রি। ইয়োনাস হেক্টর দুটি, সামি খেদিরা ও কেভিন ফোলান্ড একটি করে গোল করেন। অন্য গোলটি আত্মঘাতী।

নিজেদের মাঠে খেলতে নামা স্যান ম্যারিনো ৭ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে। ইলকাই গিনদোয়ানের লম্বা করে বাড়ানো বল ডি বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে জার্মানিকে এগিয়ে নেন খেদিরা। দুই মিনিট পর মারিও গোমেসের শট গোলরক্ষক ফেরানোর পর ফিরতি বলে নাব্রির জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করে নেয় জার্মানি।

৩২তম মিনিটে হেক্টরের গোলে ব্যবধান আরও বাড়িয়ে নেয় জার্মানি। গোটশের ছোট পাস ধরে ডিফেন্ডারদের বোকা বানিয়ে আগুয়ান গোলরক্ষককে মাপা শটে পরাস্ত করেন ২৬ বছর বয়সী এই ডিফেন্ডার। প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-০ গোলে।

দ্বিতীয়ার্ধের ৫৮তম মিনিটে জশুয়া কিমিচের সহযোগিতায় নাব্রি এবং ৬৫তম মিনিটে গোটশের তৈরি করে দেওয়া সুযোগ থেকে হেক্টর লক্ষ্যভেদ করলে স্কোরলাইন হয় ৫-০।

৭৬তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ভের্ডা ব্রিমেনের মিডফল্ডার নাব্রি। মুলারের বাড়ানো বল দারুণ ভলিতে লক্ষ্যে পৌঁছে দেন ২১ বছর বয়সী এই তরুণ। এরপর আত্মঘাতী গোল এবং গোটশের বদলি নামা ফোলান্ডের লক্ষ্যভেদে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জার্মানি।

‘সি’ গ্রুপে চার ম্যাচের সবগুলো জিতে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল জার্মানি। অন্য দিকে স্যান ম্যারিনোর এটি টানা চতুর্থ হার।

Googleplus Pint
Noyon Khan
Posts 3334
Post Views 144