MysmsBD.ComLogin Sign Up

অবশেষে রানখরা কাটল বিপিএলের!‍

In ক্রিকেট দুনিয়া - Nov 12 at 9:48pm
অবশেষে রানখরা কাটল বিপিএলের!‍

বিশেষ কোনো ব্যাটসম্যান না। বিপিএলের পুরো আসরই ভুগছে রানখরায়। প্রথম আটটি ম্যাচের প্রায় প্রতিটিতেই রান সংগ্রহ করতে ব্যাপক সংগ্রাম করতে হচ্ছে ব্যাটসম্যানদের।

অবশেষে সেই রানখরা কাটিয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। রংপুর রাইডার্সের বিপক্ষে মোসাদ্দেক হোসেন, নাসির হোসেনের ঝড়ো ব্যাটিংয়ে ঢাকার স্কোরবোর্ডে জমা হয়েছে ১৭০ রান। এটাই বিপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোর।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি ঢাকার। প্রথম ওভারেই হারিয়েছিল ওপেনার মেহেদী মারুফের (১০) উইকেট। তবে দ্বিতীয় উইকেটে ৬৯ রানের জুটি গড়ে রংপুরের বোলারদের ভালোই ভুগিয়েছেন কুমার সাঙ্গাকারা ও নাসির হোসেন। দলকে অনেকখানি এগিয়ে দিয়েছেন বড় সংগ্রহের পথে।

১১তম ওভারে এই জুটি ভেঙে রংপুর শিবিরে স্বস্তি ফেরান শহীদ আফ্রিদি। এক ওভারেই তুলে নেন নাসির ও রবি বোপারার উইকেট। তিন নম্বরে ব্যাট করতে নেমে ৩৮ রানের লড়াকু ইনিংস খেলেছেন নাসির। পরের ওভারে সাঙ্গাকারা, সোহাগ গাজীর শিকার হয়ে ফিরে গেছেন ২৯ রান করে।

শেষপর্যায়ে দারুণ ঝড়ো ব্যাটিং করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। সাতটি চার ও দুটি ছয় মেরে ২৮ বল খেলে করেছেন ৪৮ রান। শেষপর্যন্ত অপরাজিতই ছিলেন এই ডানহাতি ব্যাটসম্যান। ডোয়াইন ব্রাভো ও সেকুগে প্রসানার ১৩ রানের ছোট ইনিংস দুটিও বড় অবদান রেখেছে ঢাকার বড় সংগ্রহের পেছনে।

অধিনায়ক সাকিবের ব্যাট থেকে এসেছে ১০ রান।প্রতিপক্ষের ঝড়ো ব্যাটিংয়ের মধ্যেও দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেছেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। ৪ ওভার বল করে ২১ রানের বিনিময়ে নিয়েছেন দুটি উইকেট। রংপুরের আরেক স্পিনার সোহাগ গাজীও নিয়েছেন দুটি উইকেট।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4101
Post Views 423