MysmsBD.ComLogin Sign Up

বিভিন্ন পদে জনবল নিয়োগ দিচ্ছে ব্র্যাক

In বেসরকারি চাকরি - Nov 12 at 2:14pm
বিভিন্ন পদে জনবল নিয়োগ দিচ্ছে ব্র্যাক

বিশ্বের সর্ববৃহৎ সেবাদানকারী প্রতিষ্ঠান ‘ব্র্যাক’ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সিনিয়র সেক্টর স্পেশালিস্ট (এমঅ্যান্ডই), অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক অফিসার, মাইগ্রেশন কাউন্সেলর কাম ট্রেইনার, ল্যাঙ্গুয়েজ অ্যান্ড ট্রেনিং সেন্টার কো-অর্ডিনেটর, মাইগ্রেশন সার্ভিস সেন্টার কো-অর্ডিনেটর, মাইক্রোবায়োলজিস্ট পদে অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ প্রদান করা হবে।

সিনিয়র সেক্টর স্পেশালিস্ট, এমঅ্যান্ডই

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ‘ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম’ বিষয়ে স্নাতকোত্তর বা এমবিএ ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ/জিপিএ থাকলেই পদটিতে আবেদন করা যাবে। কোনোভাবেই তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না। এ ছাড়া পদটিতে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক অফিসার

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। বাণিজ্যে স্নাতক পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া আগ্রহীদের কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

মাইগ্রেশন কাউন্সেলর কাম ট্রেইনার

যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত হতে হবে। পদটিতে আবেদনের জন্য কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ল্যাঙ্গুয়েজ অ্যান্ড ট্রেনিং সেন্টার কো-অর্ডিনেটর

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। এ ছাড়া কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

মাইগ্রেশন সার্ভিস সেন্টার কো-অর্ডিনেটর

যেকোনো বিষয়ে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীদের পদটিতে আবেদন করতে আহ্বান জানানো হয়েছে। প্রার্থীকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত হতে হবে। এ ছাড়া পদটির জন্য কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

মাইক্রোবায়োলজিস্ট

মাইক্রোবায়োলজি বিষয়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা আগামী ২০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস ডটকম

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 181