MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাহুবালী'র প্রযোজকের বাড়িতে ৬০ কোটি টাকার নিষিদ্ধ নোট!‌

In বিবিধ বিনোদন - Nov 12 at 10:10am
বাহুবালী'র প্রযোজকের বাড়িতে ৬০ কোটি টাকার নিষিদ্ধ নোট!‌

নিষিদ্ধ ৫০০ ও ১০০০ টাকার নোট পাওয়া গেছে বলিউডের অন্যতম ব্যবসা সফল ছবি 'বাহুবলী' এর প্রযোজকের বাড়ি থেকে। যার মোট পরিমান প্রায় ৬০ কোটি টাকা।‌ ছবির প্রযোজকের বাড়িতে ভারতের আয়কর বিভাগ হানা দিয়ে উদ্ধার করে এই বিপুল পরিমান আয় বহির্ভূত অর্থ।

গত বছরই ভারতীয় সিনেমার ইতিহাস বিগ বাজেটের ছবি হিসেবে খ্যাতি পেয়েছিল বাহুবালী। ছবিটি ২০১৫ সালের জুলাই মাসে তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পায়, পরে হিন্দিতেও।

বিশ্বব্যাপি প্রায় ৬৫০ কোটি টাকার ব্যবসা করে। বৃহস্পতিবার ছবির দুই প্রয়োজক প্রসাদ দিভেননী ও শভু ইয়ারলাগাডার হায়দরাবাদের বাড়িতে আয়কর বিভাগের অফিসাররা অভিযান চালায়। তখন এই দুই প্রয়োজকের বাড়িতে ৬০ কোটি টাকা নগদ টাকা পাওয়া যায়।

ইতিমধ্যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বেশি পরিমানে নগদ টাকা ব্যক্তিগত হেফাজতে থাকা বেআইনি ঘোষণা করেছেন। সূত্রের খবর, বাহুবালীর প্রয়োজকরা স্বাভাবিকের থেকে অনেক বেশি টাকায় ডিস্ট্রিবিউটারদের কাছে ছবির স্বত্ব বিক্রি করেন।

আয়কর বিভাগের কর্মকর্তাদের আশঙ্কা, বেআইনি ভাবে টাকা লেনদেন হয় তখনই। কোথা থেকে এল এত টাকা আয়কর বিভাগের এই প্রশ্নের অবশ্য উত্তর দিতে পারেননি দুই প্রয়োজক। -বিডি-প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3944
Post Views 349