MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিজয়-পুজারার সেঞ্চুরিতে স্বস্তিতে ভারত

In ক্রিকেট দুনিয়া - Nov 11 at 9:37pm
বিজয়-পুজারার সেঞ্চুরিতে স্বস্তিতে ভারত

মুরালি বিজয় ১২৬। চেতেশ্বর পুজারা ১২৪। গৌতম গাম্ভির ২৯। বিরাট কোহলি অপরাজিত ২৬। ভারতের প্রথম ইনিংসে সংগ্রহ ৪ উইকেটে ৩১০ রান। তৃতীয় দিনের শেষ ২ ওভারে ২ উইকেট হারাতে না হলে ভারতের ইনিংসটাকে আরো শক্ত লাগতো। তাও নেহাত মন্দ না। রাজকোটে ইংল্যান্ডের প্রথম ইনিংসের পাহাড় ৫৩৭ রানের জবাবটা তো দারুণ ভাবেই তারা দিল। শুক্রবারের খেলা শেষে ভারত আর ২১৮ রানে পিছিয়ে।

কোনো উইকেট না হারিয়ে ৬৩ রান নিয়ে অজানা শঙ্কায় তৃতীয় দিন শুরু স্বাগতিক ভারতের। সপ্তম বলেই স্টুয়ার্ট ব্রড শিকার করে ফেলেন গাম্ভিরকে। তাতে একটা কাঁপুনি লেগেছিল। কিন্তু প্রথম সেশনে ৯৯ ও দ্বিতীয় সেশনে ৬৬ রান তুলে বিজয় ও পুজারা ভারতকে দাঁড় করিয়ে ফেলতে থাকেন। হোমগ্রাউন্ডে বাবা ও স্ত্রীর সামনে ক্যারিয়ারের নবম সেঞ্চুরিটা পুজারা করেছেন ১৬৯ বলে। ব্যাক টু ব্যাক সেঞ্চুরি তার। দারুণ ফর্মে আছেন।

বিজয়ের অবশ্য ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরিটা পেতে ২৫৪ বল খেলতে হলো। এই ওপেনার পুজারার চেয়ে ৯৫ বল বেশি খেলে মাত্র ২ রান বেশি করেছেন। দ্বিতীয় উইকেটে তাদের জুটিটা ২০৯ রানের। বিজয় অবশ্য অপরাজিতই থাকতে পারতেন। কিন্তু আদিল রশিদ শেষের দিকে তাকে আউট করলেন। পরের ওভারে নাইটওয়াচম্যান অমিত মিশ্রা শিকার জাফর আনসারির। প্রথম সেশনে ১ উইকেট। শেষ সেশনে ৩টি। এই নিয়েই সন্তুষ্ট থাকতে হলো ইংলিশদের।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 200