MysmsBD.ComLogin Sign Up

বাবাকে ‘হানিকারক’ মনে করতেন আমির খান!

In বিবিধ বিনোদন - Nov 11 at 9:34pm
বাবাকে ‘হানিকারক’ মনে করতেন আমির খান!

তাঁর বাবা তাহির হুসেন ছিলেন বলিউডের এক নামকরা প্রযোজক। ছ’বছর আগে বাবাকে হারিয়েছেন আমির খান। খুব সম্প্রতি দঙ্গলের একটি প্রমোশনাল ভিডিওতে আমিরকে বলতে শোনা গেল, বাবাকে হিটলারের মতো, ‘হানিকারক’ মনে হতো তাঁর! কেন এমন কথা বললেন আমির!

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দঙ্গল’। বেশ কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘দঙ্গল’-এর ট্রেলার। তিন মিনিটের ট্রেলারেই মুগ্ধ দেশের অসংখ্য দর্শক। ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে ছবির একটি গান। গানের নাম ‘হানিকারক বাপু’।

এই গানটির এমন অদ্ভুত নাম হওয়ার কারণ জানাতে গিয়ে আমির তাঁর প্রমোশনাল ভিডিওতে জানিয়েছেন, ছোটবেলায় শাসনের চোটে অনেকেরই মনে হয়, তাঁদের বাবার চেয়ে নিষ্ঠুর মানুষ বোধহয় আর হয় না! বাবা তো নয়, ঠিক যেন হিটলার! অনেক বাচ্চাই মনে করে এমন বাবা তাঁদের স্বাস্থ্যের পক্ষে যথেষ্টই হানিকারক! আমির জানিয়েছেন, ছোটবেলায় তাঁরও এমনটাই মনে হত।

‘দঙ্গল’-এ এমনই কড়া ধাঁচের বাবার ভূমিকায় দেখা যাবে আমিরকেও। আর তাই ছবিতে নেহাত মজা করেই একটি গান যুক্ত করা হয়েছে,—‘হানিকারক বাপু’। গানের ভিডিওটি আগামিকাল মুক্তি পেলেও আমিরের এই সংক্রান্ত প্রমোশনাল ভিডিওটি একবার দেখে নেওয়া যেতেই পারে!-আনন্দবাজার

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 187