MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সালমান-লুলিয়ার বিচ্ছেদের আসল কারণ কী জানেন?

In বিবিধ বিনোদন - Nov 11 at 9:32pm
সালমান-লুলিয়ার বিচ্ছেদের আসল কারণ কী জানেন?

গোটা বলিউড ভেবেছিল আগামী ডিসেম্বরে বিয়ে করবেন সালমান খান। পাত্রী লুলিয়া ভনটুর। কিন্তু সেই সম্ভবনাকে শেষ করে দিল তাঁদের হঠাত্ বিচ্ছেদের খবর। ইন্ডাস্ট্রির কাছে এটা বেশ বড় চমক।

সালমান-লুলিয়ার সম্পর্কের ভাঙনের ক্ষেত্রে আসল কারণ কী জানেন? মুম্বইয়ের একটি প্রথম সারির সংবাদপত্রের দাবি, কালচারাল এবং ইমোশনাল দূরত্বই ভাঙন ধরাল এই সম্পর্কে। রোমানিয়ান মডেল লুলিয়ার পরিবার অর্থনৈতিক ভাবেও ‘খানদান’-এর থেকে বেশ পিছিয়ে পড়া।

তবুও বিয়ের আগেই ভাল বৌমা হওয়ার সব চেষ্টাই করেছিলেন তিনি। সল্লু মিঞার মা, বোনেদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করেছিলেন। যে কোনও অনুষ্ঠানে ভাইজানের পরিজনদের খুশি রাখার চেষ্টা করতেন। তবুও একটা ফাঁক থেকেই গিয়েছিল। আর সেটাই এই সম্পর্ক ভাঙার পিছনে মূল কারণ।

ওই সংবাদপত্রের দাবি, লুলিয়া নাকি এখনও তাঁর পুরনো প্রেমিককে ভালবাসেন। আর এটাই মেনে নিতে পারেননি সালমান। লুলিয়া তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, ভিসা সমস্যার জন্য আপাতত তিনি ভারতে থাকতে পারছেন না।

কিন্তু বি-টাউনের একটা বড় অংশ বলছেন, খান পরিবারে নিজের গ্রহণযোগ্যতা হারিয়েছেন লুলিয়া। সালমান আর কোনও ভাবেই পুরনো সম্পর্কে ফিরে যেতে রাজি নন।-আনন্দবাজার

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 305