MysmsBD.ComLogin Sign Up

সালমানকে সুপ্রিম কোর্টের নোটিশ

In বিবিধ বিনোদন - Nov 11 at 9:28pm
সালমানকে সুপ্রিম কোর্টের নোটিশ

কৃষ্ণসার হরিণ হত্যা মামলা থেকে সালমান খানকে অব্যাহতি দেয় রাজস্থানের স্থানীয় উচ্চ আদালত। এরপর গত অক্টোবরে এ রায়ের বিরুদ্ধে আপিল করে রাজস্থান সরকার।

শুক্রবার (১১ নভেম্বর) রাজস্থান সরকারের করা এ আপিল শুনতে রাজি হয়েছেন ভারতীয় সুপ্রিম কোর্ট। এ বিষয়ে সালমানকে একটি নোটিশও পাঠানো হয়েছে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে গত ২৫ জুলাই এ মামলা থেকে সালমানকে অব্যাহতি দেওয়া হয়। আদালতের পক্ষ থেকে জানানো হয়- সালমান খান যে হরিণ হত্যা করেছে তার কোনো প্রমাণ মেলেনি। এ জন্য তাকে এ মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

১৯৯৮ সালে হিন্দি সিনেমা হাম সাথ সাথ হ্যায়’র শুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমানসহ আরো কয়েকজন বলিউড অভিনয়শিল্পীর বিরুদ্ধে।

সালমানের বিরুদ্ধে বেআইনি অস্ত্র রাখারও অভিযোগ ওঠে। অভিযোগে বলা হয়েছিল, সালমানের কাছে যে আগ্নেয়াস্ত্র ছিল তার লাইসেন্সের মেয়াদ উর্ত্তীন হয়ে গিয়েছিল। তখন পুলিশের কাছে সালমানের বিরুদ্ধে সংরক্ষিত কৃষ্ণসার হরিণ শিকারে জড়িত থাকার অভিযোগও দায়ের করা হয়। ২০০৭ সালে এ মামলার জন্য এক সপ্তাহ জেল খেটেছিলেন সালমান। পরে জামিনে ছাড়া পান তিনি।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7092
Post Views 163