MysmsBD.ComLogin Sign Up

যে কারণে নগ্ন হন পুনম

In বিবিধ বিনোদন - Nov 11 at 9:21pm
যে কারণে নগ্ন হন পুনম

অভিনেত্রী পুনম পাণ্ডে। ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারত জয়ী হলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর নানা সময়ই নগ্ন হওয়ার জন্য বিতর্কিত হয়েছেন পুনম। কিন্তু কেন বার বার বিতর্কে জড়ান পুনম?

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পুনম। তিনি জানান, ‘খান ও কাপুরদের’ জন্য নতুন অভিনেত্রীরা ভারতীয় শোবিজে কারো নজরে আসে না। তাই আলোচনায় আসতেই এমনটা করেন তিনি।

এ প্রসঙ্গে পুনম বলেন, ‘আমি আমার কয়েকজন সাংবাদিক বন্ধুর সঙ্গে বসেছিলাম। আমরা বড় কিছু করার কথা ভাবছিলাম। তার আগে আমি ২৫-৩০টি ক্যালেন্ডার শুট করেছি। সবগুলোই বড় বড় ছিল কিন্তু তাতেও আমি স্বীকৃতি পাইনি।’

‘তারপর দেখলাম, ইন্ডাস্ট্রিতে অনেক মেয়ে আছে যারা খান এবং কাপুরদের সঙ্গে কাজ করেছেন কিন্তু স্বীকৃতি পাননি। সবাই শুধু খান এবং কাপুরদেরকেই চেনেন।’ বলেন পুনম।

নেশা সিনেমা খ্যাত এ অভিনেত্রী আরো বলেন, ‘এ অবস্থায় নিজের পরিচয় পাওয়াটা খুব কঠিন, বিশেষ করে আপনি যদি অপরিচিত হন। তাই, নিজের পরিচিতি ও স্বীকৃতি পেতেই আমি বিতর্ক তৈরি শুরু করি এবং তা কাজেও দিয়েছে।’

পুনম জানান, সিনেমায় অভিনয়ে বিশেষ কোনো চরিত্র নিয়ে তার স্বপ্ন নেই। তবে শাড়ি পরে ঘোমটা দিয়ে নিজেকে দেখতে ইচ্ছে হয় তার।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 328