MysmsBD.ComLogin Sign Up

অনুষ্ঠানে এসে পর্নো দেখায় ব্যস্ত মন্ত্রী!

In আন্তর্জাতিক - Nov 11 at 7:27pm
অনুষ্ঠানে এসে পর্নো দেখায় ব্যস্ত মন্ত্রী!

ভারতে টিপু সুলতানের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মঞ্চে বসে মোবাইলে পর্নোগ্রাফি দেখার অভিযোগ উঠল কংগ্রেসের এক মন্ত্রীর বিরুদ্ধে। কর্নাটকের শিক্ষা ও সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী তানভীর সইত মোবাইলে এক নগ্ন মহিলার ছবি দেখছেন, এই ফুটেজ ক্যামেরাবন্দি করে ফেলে একটি টিভি চ্যানেলের ক্যামেরাম্যান।

সংবাদমাধ্যমে সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকে চরম অস্বস্তিতে পড়তে হয়েছে অভিযুক্ত মন্ত্রীকে। তার অপসারণ দাবি করেছে বিরোধী দলগুলো।

বৃহস্পতিবার রাইচুড়ের ঘটনা। চিত্রগ্রাহকের রেকর্ড করা ভিডিও ফুটেজে পরিষ্কার দেখা গেছে যে মন্ত্রীমশাই নিজের মোবাইলে এক নগ্ন মহিলার ছবির দিকে তাকিয়ে রয়েছেন।

তবে, এ বিষয়ে মন্ত্রীর সাফাই তিনি রাজ্যে কোথায় কীভাবে টিপু জয়ন্তী পালন হচ্ছে তার খোঁজ নিতেই মোবাইল ঘাঁটাঘাঁটি করছিলেন। আচমকাই তাকে WhatsApp-এ পাঠানো ওই ছবি তার সামনে কোনওভাবে ভেসে ওঠে।

ভানভীরের পাশে পসে থাকা রাইচুড়ের সাংসদ বিভি নায়েকও মন্ত্রীকে বাঁচাতে বলেছেন, ‘মহিশুর ও অন্যান্য জেলায় যে টিপু সুলতান জয়ন্তী পালন হচ্ছে, সে সম্পর্কিত কিছু ছবি ও তথ্য আমাকে দেখাচ্ছিলেন মন্ত্রী। উনি বলছিলেন, টিপু জয়ন্তী পালন দারুণ সফল। ওঁর ফোনে টিপু জয়ন্তী নিয়ে হাজার হাজার মেসেজ এসেছে। সেগুলিই ঘেঁটে দেখছিলেন তিনি।'

সাংসদের দাবি, তারা জানতেন তাদের পেছনেই টিভি ক্যামেরা রয়েছে। তবুও তারা মোবাইলে টিপু জয়ন্তীর ছবি দেখছিলেন। মন্ত্রী কোনো অশ্লীল ছবি দেখছিলেন না বলে সাফাই দেন তিনি।

তবে, এই যুক্তি স্বাভাবিকভাবেই মানতে চায়নি বিরোধী বিজেপি। তাদের দাবি, মন্ত্রীর আসনে থাকার আর নৈতিক কোনও অধিকার নেই সইতের। অবিলম্বে তার পদত্যাগ করা উচিত।

-টাইমস অব ইনডিয়া

Googleplus Pint
Noyon Khan
Posts 3260
Post Views 534