MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

চুরি গেছে বউ, থানায় এসে বউ ফেরত চান স্বামী!

In সাধারন অন্যরকম খবর - Nov 11 at 9:22am
চুরি গেছে বউ, থানায় এসে বউ ফেরত চান স্বামী!

চুরি গেছে বউ। হ্যাঁ, ঠিকই পড়ছেন। বাড়ির আসবাব বা গয়নাগাটি নয়। চুরি গিয়েছে বাড়ির গৃহিণী। অভিযোগের বয়ানে দেখে চমকে উঠেছিলেন শিড়িগুড়ির ভক্তিনগর থানার ডিউটি অফিসার। এমন আবার হয় নাকি ? চটে গিয়ে লিখতে বলেন “বউ নিখোঁজ”।

কিন্তু নাছোড় স্বামী। তার দাবি, “আমার স্ত্রীকে চুরি করা হয়েছে।” শিলিগুড়ির আশিঘর এলাকার বাসিন্দা সুভাষ দাস। পেশায় টোটো চালক। ২০ বছর তার আর রিঙ্কির সংসার। তাদের চার ছেলে। কিন্তু সুভাষের এই সুখের সংসার থেকে হঠাৎই উধাও হয়ে গেছে স্ত্রী।

সুভাষের কথায় “চুরি” গিয়েছে স্ত্রী রিঙ্কি। পুলিশকেও তাই বলেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, গত ৩০ অক্টোবর সন্ধ্যা থেকে নিখোঁজ সুভাষ দাসের স্ত্রী রিঙ্কি। নিখোঁজ হওয়ার আগে মোবাইলে মাকে অজানা কারোর সঙ্গে কথা বলতে দেখেছিল মেজ ছেলে শঙ্কর। সেদিন সন্ধ্যা থেকেই রিঙ্কির খোঁজ পাওয়া যায়নি। আত্মীয় থেকে বন্ধুবান্ধব সবার বাড়িতে অনেক খোঁজাখুজি করেও স্ত্রীকে খুঁজে পাননি সুভাষ। শেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

১ নভেম্বর ভক্তিনগর থানায় অভিযোগ জানিয়েছেন সুভাষ। বলেন, “এত বছর একসঙ্গে ঘর করছি, কখনও বিবাদ হয়নি। তাহলে কেন পরপুরুষের সঙ্গে যাবে সে ? চার ছেলে নিয়ে সুখের সংসার ছিল আমাদের। বউ চুরিই গেছে। পুলিশকে সব জানিয়েছি।”

স্থানীয় ভক্তিনগর থানা সূত্রে খবর, সুভাষ অভিযোগপত্রে বউ চুরির কথাই জানান। চুরি প্রসঙ্গে এলাকার এক মহিলার নামও করেন। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

অভিযোগের পর তিনদিন কেটে গেলেও এখনও বউ চুরির কিনারা হয়নি। রোজ নিয়ম করে বউয়ের খোঁজে থানায় হত্যে দিচ্ছেন সুভাষ। ইনাডু

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3377
Post Views 666