MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

দলকে এই লজ্জা ভুলতে দেবেন না মাহমুদ উল্লাহ!

In ক্রিকেট দুনিয়া - Nov 10 at 11:06pm
দলকে এই লজ্জা ভুলতে দেবেন না মাহমুদ উল্লাহ!

৪৪ রানে অল আউট! মাত্র ১০.৪ ওভারে। মানে ৬৪ বলেই! ম্যাচ হেরে যাওয়া ৮ ওভারেই! ৯ উইকেটে। বিপিএলের সব লজ্জার রেকর্ডই যখন খুলনা টাইটান্সের তখন সেই লজ্জা দলকে ভুলতে দেবেন কেন অধিনায়ক মাহমুদ উল্লাহ? রংপুর রাইডার্সের বিপক্ষে বৃহস্পতিবার কান লাল করা হারের পর তাই তিনি বললেন, "আমার দলের খেলোয়াড়দের এটা ভুলে যেতে বলবো না। এটা মনে রাখা দরকার।"

আগের দিন ১৩৩ রান করেও মাহমুদ উল্লাহর শেষ ওভারের বোলিং বীরত্বে জিতল খুলনা। রাজশাহী কিংসের বিপক্ষে জয়টা ছিল ৩ রানের। কিন্তু পরের দিন বিপিএলের ইতিহাসের সর্বনিম্ন রানের লজ্জার স্কোরে অল আউট তারা। যেটি আবার টি-টোয়েন্টি ইতিহাসের তৃতীয় সর্বনিম্ন। বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগের ইতিহাসের সর্বনিম্ন। এই ম্যাচই ওই ৪৪ রানের জন্য বিপিএলের সবচেয়ে কম রানের, সবচেয়ে কম আয়ুর ম্যাচ। একজন ব্যাটসম্যানই দুই অংকে যেতে পেরেছেন। শূণ্য রানে আউট হয়েছেন ৪ জন। মাহমুদ উল্লাহ নিজেও মাত্র ১ রান করে আউট হয়েছেন। আবার আরাফাত সানি এই ম্যাচে ২.৪ ওভার বল করে কোনো রান না দিয়েই নিয়েছেন ৩ উইকেট। লজ্জার কি আর শেষ আছে!

মাহমুদ উল্লাহ এমন ম্যাচের পর ব্যাটসম্যানদেরই দুষলেন, "আমরা খুব খারাপ ব্যাট করেছি। আমাদের পক্ষে কিছুই ছিল না। তাদের বোলারদের কৃতিত্ব দিতে হবে। আমরা আমাদের ব্যাটিং অ্যাপ্লাই করতে পারিনি। উইকেট কেমন আচরণ করছে তা নিয়ে ভাবা দরকার ছিল ব্যাটসম্যানদের। বল নিচু হচ্ছিল। কিন্তু আমরা আসলে ভালো ব্যাট করতেই পারিনি। যত দ্রুত সম্ভব আমাদের এই ভুল থেকে শিখে নিতে হবে।"

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6814
Post Views 731