MysmsBD.ComLogin Sign Up

শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ৫ বিজিবি সদস্য সাসপেন্ড!

In দেশের খবর - Nov 10 at 10:45pm
শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ৫ বিজিবি সদস্য সাসপেন্ড!

কক্সবাজারের টেকনাফে সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে আসা শিক্ষার্থীকে বিজিবির মারধরের প্রতিবাদে ২ ঘন্টা সড়ক অবরোধ করেছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা। এ ঘটনায় ৫ বিজিবি সদস্য সাসপেন্ড করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া চেকপোষ্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পর্যটকদের সাথে কথা বলে জানা গেছে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্স্টাস ও পর্দাথ বিজ্ঞান বিভাগের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী (পর্যটক) টেকনাফ সেন্টমার্টিনদ্বীপে বেড়াতে আসে। তারা টেকনাফ থেকে ফেরার পথে দমদমিয়া চেকপোষ্টের কাছাকাছি আসলে ২ বিজিবির সদস্যরা তল্লাশির সময় শিক্ষার্থীদের সাথে বিজিবি সদস্যের বাকবিতণ্ডা হয় এবং শিক্ষার্থীদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ, অস্ত্র চালানোর হুমকিসহ প্রায় ৬ জন শিক্ষার্থীদেরকে বেদম মারপিট করে তাদেরকে ক্যাম্পে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় শিক্ষার্থীদের তোপের মুখে পড়ে বিজিবি সদস্য পালিয়ে যায়। ওই ঘটনায় শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে দোষীদের শাস্তির দাবি করেন।

পরে খবর পেয়ে মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান, সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি দাশের নেতৃত্বে একদল পুলিশ, বিজিবির উপ- অধিনায়ক মেজর আবু রাসেল ছিদ্দিকী, অপারেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিউল আলম ঘটনাস্থলে পৌঁছে একটি একটি দু-পক্ষের বৈঠকের মাধ্যমে সুরাহা করার কথা দিলে সড়ক অবরোধ তুলে নেয় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা। এসময় রাস্তার দু-পাশে প্রায় শতাধিক যানবাহন আটকা পড়ে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3481
Post Views 259