MysmsBD.ComLogin Sign Up

আসুস জেনফোন ৩ ম্যাক্স

In মোবাইল ফোন রিভিউ - Nov 10 at 7:53pm
আসুস জেনফোন ৩ ম্যাক্স

আসুস নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন আসুস জেনফোন ৩ ম্যাক্স। ফোনটি ছাড়া হয়েছে ভারতের বাজারে। দুটি সংস্করণে পাওয়া যাবে ফোনটি।

একটি সংস্করণে রয়েছে ৫ দশমিক ২ ইঞ্চি স্ক্রিন যাতে রয়েছে মিডিয়াটেক প্রসেসর, আরেকটি সংস্করণ ৫ দশমিক ৫ ইঞ্চি স্ক্রিনের যাতে রয়েছে কোয়ালকম প্রসেসর।

জেনফোন ৩ ম্যাক্স ফোনের দুটো সংস্করণেই রয়েছে ৪১০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। ফলে পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করা যাবে ফোনটি।

জেনফোন ৩ ম্যাক্স (জেডসি৫৫৩কেএল) মডেলে রয়েছে ডুয়েল সিম। এটি চলবে অ্যানড্রয়েড ৬ দশমিক ০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে।

ফোনটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ফুল-এইচডি স্ক্রিন (১০৮০x১৯২০ পিক্সেলস)। সঙ্গে আছে ৩ জিবি এলপিডিডিআর৩ র‍্যাম।

ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ক্যামেরায় রয়েছে এফ/২ দশমিক ০ অ্যাপারচার এবং ডুয়েল-এলইডি ফ্ল্যাশ।

ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেলের, যাতে রয়েছে এফ/২ দশমিক ২ অ্যাপারচার এবং ৮৪ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। ফোনটির ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে তা ১২৮ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ, ইউএসিব ওটিজি, থ্রিজি ও ফোরজি।

আসুস জেনফোন ৩ ম্যাক্স এর আরেকটি সংস্করণ জেডসি৫২০টিএল স্মার্টফোনে রয়েছে প্রায় একই ধরনের স্পেসিফিকেশন। এতে আছে ৫ দশমিক ২ ইঞ্চি এইচডি (৭২০x১২৮০ পিক্সেলস) ডিসপ্লে।

আরো আছে ১ দশমিক ২৫ গিগাহার্জের কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর ও ৩ জিবি এলপিডিডিআর৩ র‍্যাম। এতে আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ইন্টারনাল স্টোরেজ আছে ৩২ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আরো ৩২ জিবি স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। কানেক্টিভিটির জন্য ফোনটিতে রয়েছে ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ ও ফোরজি।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4052
Post Views 196