MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আকাশ আম্বানির সঙ্গে ডেটিং করছেন ক্যাটরিনা

In বিবিধ বিনোদন - Nov 10 at 6:59pm
আকাশ আম্বানির সঙ্গে ডেটিং করছেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ। বলিউডের একজন আলোচিত নায়িকা। শুধু অভিনয় দিয়েই যে তিনি আলোচিত তা কিন্তু নয়। ব্যক্তিগত জীবন নিয়েও তিনি বেশ আলোচিত একজন অভিনেত্রী।

ক্যাটরিনার জীবনে এরই মধ্যে তিনজন পুরুষের আবির্ভাব। শুরুটা বলিউডের বলিষ্ঠ অভিনেতা সালমান খানকে দিয়ে। সালমান খানের হাত ধরেই তো বলিউডে নিজের আসন পাকা করেন ক্যাট।

তবে সেই সালমান খানকে রেখে পরে আরেক বলি অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। সেই সম্পর্কও এখন অতীত। রণবীরের সঙ্গে ক্যাটরিনা কাইফের ব্রেকআপ নিয়ে কম জল ঘোলা হয়নি।

তবে সেই কাহিনীর ইতি টানতে চলেছেন নায়িকা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের প্রধান ভারতের ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির সঙ্গে নাকি নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা। এমনই গুঞ্জন চলছে বি-টাউনে।

আকাশের সঙ্গে নাকি ডেটিং করছেন ক্যাটরিনা। দিওয়ালি পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের।

বিগ বির দিওয়ালি পার্টিতে একসঙ্গে ছিলেন ক্যাটরিনা ও আকাশ। পরে সেখান থেকে এক গাড়ীতে করে অনিল কাপুরের জুহুর বাড়িতে দিওয়ালিতে হাজির হন ক্যাটরিনা ও আকাশ।

অবশ্য সেখানে ছিলেন রণবীর কাপুরও। তবে একে অপরকে এড়িয়ে চলেছেন ক্যাট ও রণবীর।

বি-টাউনে আকাশ ও ক্যাটরিনার নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন চললেও এখনও দুজনের কেউই মুখ খোলেননি। তবে কোনো সম্পর্কই তো আর গোপন থাকে না। তাই সত্যিটা জানতে ক্যাট ভক্তদের আরও অপেক্ষা করতে হবে। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3945
Post Views 353