MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মাইক্রোসফটের সেলফি অ্যাপ ফ্রি

In এপস রিভিউ - Nov 10 at 1:46pm
মাইক্রোসফটের সেলফি অ্যাপ ফ্রি

২০১৩ সালে অক্সফোর্ড অভিধানে বর্ষসেরা শব্দ হিসেবে অন্তর্ভুক্ত হয় ‘সেলফি’ শব্দটি। স্মার্টফোনের সামনের ক্যামেরা উন্নত হওয়ার পর থেকেই সেলফি শব্দটি মূলধারায় চলে এসেছে। স্মার্টফোন নির্মাতারাও ক্রেতা ধরতে সামনের ক্যামেরা আরও উন্নত করছে। বিশ্বের বৃহত্তম সফটওয়্যার নির্মাতা মাইক্রোসফট স্মার্টফোনে তোলা সেলফিগুলোর মান উন্নত করতে যান্ত্রিক বুদ্ধিমত্তা ব্যবহার শুরু করেছে। সম্প্রতি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য একটি সেলফি অ্যাপ উন্মুক্ত করেছে মাইক্রোসফট।

অ্যাপলের আইওএস প্ল্যাটফর্মে বছর খানেক আগে মাইক্রোসফট সেলফি অ্যাপটি এলেও গুগল প্লে স্টোরে সম্প্রতি এ অ্যাপ উন্মুক্ত করে মাইক্রোসফট। অ্যাপটি ব্যবহার করে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা সেলফির মান উন্নত করতে পারবেন।

মাইক্রোসফট কর্তৃপক্ষের ভাষ্য, মাইক্রোসফটের কম্পিউটার ভিশন প্রযুক্তির সহায়তায় মাইক্রোসফট সেলফি বুদ্ধিমত্তার সঙ্গে বয়স, লিঙ্গ, গায়ের রং, লাইটিংয়ের মতো নানা বিষয় বিবেচনায় নিতে পারে। কয়েক সেকেন্ডেই গড়পড়তা মানের ছবিকে চকচকে, প্রাকৃতিক ছবিতে রূপান্তর করা যাবে।

অ্যাপটি এক্সপোজার, কালার ব্যালান্স, লাইটিং সামঞ্জস্য করে সেলফিকে নিখুঁত করতে পারে। এ ছাড়া কালার থিম পছন্দ করার সুবিধাও আছে এতে।

অ্যাপটির লিংক

Microsoft Selfie Apk ( Google Play Store)

তথ্যসূত্র: এনডিটিভি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 144