MysmsBD.ComLogin Sign Up

২০১৯ বিশ্বকাপে ভারতের অধিনায়ক ধোনি!

In ক্রিকেট দুনিয়া - Nov 10 at 9:34am
২০১৯ বিশ্বকাপে ভারতের অধিনায়ক ধোনি!

২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের মাটিতে ভারতের অধিনায়ক ধোনি না কোহলি? এই প্রশ্নের উত্তরে বেশ কয়েক দিন ধরেই নানা জল্পনা শুরু হয়েছিল। সম্প্রতি সকল জল্পনার অবসান ঘটিয়ে ভারতের জাতীয় দলের এক নির্বাচক জানিয়ে দিলেন, ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে ধোনির থেকে ভালো অধিনায়ক নেই। কেউ ধোনির ধারে কাছে আসবে না।

নির্বাচকের এই কথায় বুঝা গেল মহেন্দ্র সিং ধোনিকেই ২০১৯ বিশ্বকাপে ভারতের নেতৃত্ব দিতে দেখা যাবে। তাই এ বিষয়ে আর কোন সন্দেহ থাকল না। কেননা একাধিক বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন ধোনিকেই ভারতের জাতীয় দলের নির্বাচকরা পরবর্তী বিশ্বকাপের অধিনায়ক করতে চাইছেন। যদিও ধোনি নিজে ২০১৯ সাল পর্যন্তই খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এবার তার প্রতিকূলে সবুজ সংকেত নির্বাচকদেরও।

ভারতের জাতীয় দলের ওই নির্বাচক আরো বলেছেন, ধোনি এখন যেভাবে খেলছেন সেটা যদি তিনি চালিয়ে যেতে পারেন, তাহলে নির্বাচকদের কাজটাই সহজ হয়ে যাবে। দলের নবাগত সদস্যের মতোই ধোনির ফিটনেস লেভেল। যতদিন যাচ্ছে ধোনির ফিটনেস আরো ভালো হচ্ছে। কোন নির্বাচকই ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা করেনি। ওয়ানডে দলে ধোনির কোন বিকল্প নেই। ধোনি যদি আরও তিন বছর খেলতে চান, সেটা দলের পক্ষেই ভালো। ধোনির মোটিভেশন এখনও দারুণ। ধোনিকে খেলা ছাড়ার কথা বলতে হবে না। তিনি যে দিন মনে করবেন আর পারছেন না, নিজেই ছেড়ে দেবেন।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7002
Post Views 358