MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 10 at 2:12am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ নভেম্বর, ২০১৬

ভাইয়া : অভিনয়ে মান্না, শাবনূর, রচনা ব্যানার্জি । পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মাসুদ রানা গোয়েন্দা। ব্যাংক ডাকাতি হওয়া কোটি টাকা উদ্ধার করতে ব্যর্থ হয় পুলিশ। কর্তৃপক্ষ রানাকে দায়িত্ব দেয়। এক দিনের মধ্যে সেই টাকা এবং ডাকাতদের আদালতে হাজির করে রানা। পুলিশ সেটা ভালোভাবে নেয় না। নিজেদের ব্যর্থতা ঢাকতে রানার সঙ্গে শত্রুতায় জড়িয়ে পড়ে।

রাজা সাজা : অভিনয়ে উত্তম কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, চন্দ্রাবতী, বিকাশ রায়, ছবি বিশ্বাস। পরিচালক বিকাশ রায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : গ্রামের স্কুলমাস্টার রজত ছাত্রদের কাছে বেশ প্রিয়। ভাগ্যক্রমে বিশাল এক জমিদারির উত্তরাধিকারী হয় রজত। কিন্তু ঐতিহ্যের নামে জমিদারি কর্মকাণ্ডে সে হাঁপিয়ে ওঠে। পুরনো প্রথার বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে। শুরু হয় মজার কর্মকাণ্ড।

নাম্বার ওয়ান বিজনেসম্যান : অভিনয়ে মহেশ বাবু, কাজল আগরওয়াল। পরিচালক পুরী জগন্নাথ। বিকেল ৩টা ৪৯ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : শহরের মাফিয়াদের কর্মকাণ্ড বন্ধ করার ঘোষণা দিয়েছে মুম্বাই পুলিশ কমিশনার অজয় ভরদ্বাজ। এমন সময় দক্ষিণ ভারত থেকে মুম্বাইয়ের শক্তিশালী মাফিয়া ডন হওয়ার আকাঙ্ক্ষা নিয়ে আসে বিজয় সূর্য। স্থানীয় রাজনীতিবিদ লালুকে নিয়ে শুরু হয় তার মাফিয়ারাজ। ঘটনাচক্রে পরিচয় হয় পুলিশ কমিশনারের মেয়ে চিত্রার সঙ্গে। চিত্রার প্রেমে পড়ে সূর্য। কিন্তু চিত্রার বাবা কোনোভাবেই তাদের প্রেম মেনে নেয় না। মেয়ের কাছে সূর্যর আসল চেহারা তুলে ধরার চেষ্টা করে।

ড. নো : অভিনয়ে শন কনারি, জ্যাক লর্ড, উরসুলা অ্যান্ড্রেস। পরিচালক টেরেন্স ইয়াং। দুপুর ২টা ৫৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : জামাইকায় ব্রিটিশ গুপ্তচর সদস্য স্ট্রংওয়েজকে হত্যা করা হয়। হত্যার তদন্তের জন্য ডাক পড়ে এমআইসিক্স এজেন্ট জেমস বন্ডের। কিংস্টন বিমানবন্দরে নামার পর থেকে শুরু হয় শত্রুপক্ষের পিছু নেওয়া। জেমস খুঁজে পায় মার্কিন সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ড. নোকে। তার নাশকতামূলক কর্মকাণ্ড বন্ধ করতে চলে জেমসের অভিযান।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6795
Post Views 240