MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

নতুন মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে এই তথ্যগুলো জানলে চমকে যাবেন

In জানা অজানা - Nov 09 at 3:09pm
নতুন মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে এই তথ্যগুলো জানলে চমকে যাবেন

একেবারে অন্যরকম। একেবারে ব্যাকরণের বাইরে। চেনা আর পাঁচজন রাজনীতিবিদ, রায্ট্রনেতাদের থেকে একেবারে আলাদা। হেট হিম অর লাইক হিম, বাট ইউ কেন নট ইগনর হিম। এমনই তাঁকে নিয়ে বলা হয়।

তিনিই এখন হতে চলেছেন বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশ মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। সব হিসেব উল্টে ট্রাম্পই এখন মার্কিনমুলুকের পয়লা নম্বর ব্যক্তি। আসুন ট্রাম্পকে নিয়ে জেনে নিই কিছু অবাক করা কিছু তথ্য-

১) ডোনাল্ড ট্রাম্পের তিনটে বিয়ে। ইভানা ট্রাম্প, মার্লা ম্যাপলেস আর তাঁর বর্তমান স্ত্রী মেলানিয়া ট্রাম্প।

২) ১৩ বছর বয়সে ডোনাল্ড ট্রাম্পকে মিলিটারি স্কুলে পাঠিয়েছিল তার পরিবার। কারণ তাঁদের মনে হয়েছিল অনুশাসন, শৃঙ্খলা জিনিসটা শেখা দরকার ট্রাম্পের।

৩) ডোনাল্ড ট্রাম্পের উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। এমন কথা লেখে এক মার্কিন ম্যাগাজিন। ট্রাম্প সেই ম্যাগাজিনের বিরুদ্ধে সরব হয়ে বলেন, ওরা আমার আসল উতচ্তা থেকে এক ইঞ্চি কমিয়ে দিয়েছে, এটা অন্যায়। ট্রাম্পের দাবি তাঁর আসল উচ্চতা ৬ ফুট ৩ ইঞ্চি।

৪) ডোনাল্ড ট্রাম্পের অভিজাত বোহেমিয়ান জীবন, নারীঘটিত কেলেঙ্কারির কথা শোনা গেলেও, উনি কিন্তু মদ পান করেন না। কারণ ১৯৮২ সালে ট্রাম্পের দাদা অত্যধিক অ্যালকোহল সেবনের কারণে মারা যান।

৫) ক্যাসিনো, হোটেল, রিয়েল এস্টেটের পাশাপাশি ডোনাল্ড ট্রাম্পের মদের কোম্পানিও ছিল। ২০০৭ সালে ট্রাম্প মার্কিন বাজারে নিয়ে এসেছিলেন ডাচ ভোদকা। তবে একেবারেই চলেনি সেই ভোদকা।

৬) ১৯৯০ সালে কার্যত দেউলিয়া হয়ে গিয়েছিলেন ট্রাম্প। কিন্তু সেদিন বলেছিলেন, এটা সাময়িক ভাল দিন আসছে। ২০০০ সাল থেকে দারুণভাবে ঘুরে দাঁড়ান। বাকিটা তো...

সূত্রঃ জিনিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3865
Post Views 786