MysmsBD.ComLogin Sign Up

বিটিআরসি’র গণশুনানি ২২ নভেম্বর: নিবন্ধন শুরু

In BTRC News - Nov 09 at 10:09am
বিটিআরসি’র গণশুনানি ২২ নভেম্বর: নিবন্ধন শুরু

আগামী ২২ নভেম্বর গ্রাহকদের কাছ থেকে সরাসরি টেলিযোগাযোগ সংক্রান্ত সেবার অভিযোগ জানতে বড় কলেবরে গণশুনানির আয়োজন করতে যাচ্ছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসি।

ওই দিন রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই গণশুনানির আয়োজন করা হয়েছে। সবার জন্যে উন্নুক্ত বলা হলেও গণশুনানিতে অংশ নিতে গ্রাহককে আগে থেকে অন লাইনে নিবন্ধন করতে হবে। মঙ্গলবার এই নিবন্ধন চালু করা হয়েছে।বিটিআরসির এই ঠিকানায় গ্রাহকরা নিবন্ধন করতে পারবেন।

তবে আয়োজকরা জানিয়েছেন, উন্নুক্ত বলা হয়েলেও তিন থেকে চারশ গ্রাহককে জায়গা দেওয়ার পরিকল্পনা করছেন তারা। সেক্ষেত্রে যারা নিবন্ধন করবেন তাদেরকে ২০ নভেম্বর ই-মেইলে করে জানিয়ে দেওয়া হবে তিনি গণশুনানিতে অংশ নেওয়ার সুযোগ পাচ্ছেন কিনা।


সংস্থার চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ জানিয়েছৈন, এই গণশুনানি গ্রাহক সেবা বৃদ্ধিতে বড় ধরণের ভূমিকা রাখবে।
এর আগে বিটিআরসি সেপ্টেম্বরে এক কমিশন বৈঠকে গণশুনানির বিষয়ে সিদ্ধান্ত নেয়।

সাম্প্রতিক সময়ে গ্রাহক সেবা সংক্রান্ত অভিযোগ সর্বোচ্চ পর্যায়ে আসতে শুরু করেছে। এর প্রেক্ষিতে এমন শুনানির আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গণশুনানিতে বিভিন্ন মোবাইল ফোন ও অন্যান্য সেবা প্রদানকারী অপারেটরের কর্মকর্তারাও উপস্থিত থাকবেন। যাতে তারাও সরাসরি গ্রাহকদের অভিযোগের উত্তর দিতে পারবেন।

বিটিআরসি জানিয়েছে, তাদের কাছে আসা অভিযোগগুলোর মধ্যে ইন্টারনেট সংক্রান্ত অভিযোগই সবচেয়ে বেশি।
বেশি গতির ইন্টারনেট ডেটা কিনলেও গ্রাহক প্রতিশ্রুত গতি পান না। অনেকেই স্বল্প সময় এমনিকি মুহূর্তের মধ্যে ডেটা শেষ হয়ে যাওয়া বা বেশি চার্জ কেটে নেওয়া সম্পর্কিত নানান অভিযোগ করেছেন।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 217