MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

৯ বছর ধরে ফোন সাইলেন্টে রাখা থাকে যে জনপ্রিয় বলিউড নায়িকার

In বিবিধ বিনোদন - Nov 08 at 7:55pm
৯ বছর ধরে ফোন সাইলেন্টে রাখা থাকে যে জনপ্রিয় বলিউড নায়িকার

রিং বেজেই যায়, ফোন ধরেন না। ধরলেও সেটা হয় অনেকবার চেষ্টার পর। আজকালকার জিও যুগে, স্মার্টফোনের আধিপত্যের জমানায় তিনি অনেকটাই ব্যতিক্রমী।

সারাদিন প্রচন্ড ব্যস্ত। অনেক মানুষ তাঁকে ফোন করেন। কিন্তু না, বিদ্যা বালান অভ্যাস বদলাননি। গত ৯ বছর ধরে বিদ্যার ফোন থাকে সাইলেন্ট মুডে। বিদ্যা যত ব্যস্ত হয়েছেন, তাঁর ফোন ততই বোবা থেকে গিয়েছে।

কাহানি টু-এর প্রচারের ফাঁকে নিজেই এমন কথা জানালেন বলিউডের 'ডার্টি পিকচার গার্ল'। একেবারে হাসতে হাসতে বলেন, ''আরে আমার ফোন কখনও খুঁজে না পেলে খুব সমস্যায় পড়ি। কারণ আমার ফোন তো সাইলেন্টে থাকে।''

সোশ্যাল মিডিয়া নিয়েও একদম মাথা ঘামান না। দিনে বড়জোড় মিনিট পাঁচেক ফেসবুক বা টুইটার চেক করেন। তবে এটাও বললেন, সোশ্যাল মিডিয়ায় ইদানিং তাঁর সামান্য উত্সাহ তৈরি হয়েছে, উপভোগও করতে শিখেছেন। যদিও সেই উত্সাহ কোনওদিন নেশায় পরিণত হবে না বলেও বিদ্যা নিশ্চিত।

সোশ্যাল মিডিয়ায় তিনি কার প্রোফাইল লুকিয়ে দেখেন, মানে স্টক করেন? এই প্রশ্নে বিদ্যা একদম না ভেবে জবাব দেন, এডরিস এলবা। কৃষ্ণাঙ্গ মার্কিন এই অভিনেতাকে দারুণ পছন্দ করেন বলে বিদ্যা জানান। সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে এন্টারটেনিং কে?জবাবে বিদ্যা বলেন, শিরিশ কুন্দ্রার কথা ।

তথ্যসূত্রঃ জিনিউজ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 873