MysmsBD.ComLogin Sign Up

কলেজছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ

In দেশের খবর - Nov 08 at 6:31pm
কলেজছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ

গাজীপুরের কালীগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক কলেজছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গত রোববার উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার ওই ছাত্রীর মামা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার দুপুরে জবানবন্দি দেয়ার জন্য ওই ছাত্রীকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর গ্রামের শরফুদ্দীন সরকারের ছেলে খাইরুল সরকার (২৪) দীর্ঘদিন যাবত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পার্শ্ববর্তী একটি গ্রামের কলেজপড়ুয়া এক ছাত্রী একাধিক স্থানে একাধিকবার ধর্ষণ করেছে।

গত শনিবার রাতে খাইরুল কৌশলে ওই ছাত্রীকে তার বাড়িতে নিয়ে আসেন। রাতভর বাড়িতে রেখে খাইরুল তাকে উপর্যুপরি ধর্ষণ করে ভোরে বাড়ি থেকে বের করে দিলে ওই ছাত্রীর ডাকচিৎকারে এলাকার লোকজন এসে তাদের উভয়কে আটক করে।

ওই ছাত্রী বলেন, 'তিন বছর ধরে খাইরুল আমাকে বিয়ে করবে বলে একাধিক স্থানে একাধিকবার ধর্ষণ করেছে। শনিবার রাতে বিয়ের কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে এসে তার বাড়িতে রেখে আমাকে পাশবিক নির্যাতন করেছে। সে আমাকে বিয়ে না করলে আমি তার বাড়ি থেকে যাবো না।'

পরে উভয় পরিবারের লোকজন এসে আলোচনায় বসে। তাতে কোনো সমাধান না হওয়া ওই কলেজ ছাত্রীর মামা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত খাইরুল সরকার বলেন, 'ধর্ষণের অভিযোগটি মিথ্যা। সে আর আমি আজমতপুর কলেজে পড়তাম। তাকে বিয়ে করার জন্য সে আমাকে প্রস্তাব দিয়েছিল। আমি রাজি হইনি বলে সে আমার বিরুদ্ধে মিথ্যা ধর্ষণের নাটক সাজিয়েছে।' -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4155
Post Views 778