JanaBD.ComLoginSign Up
Bangla Love Sms

বাতিল হবে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট!

ক্রিকেট দুনিয়া 8th Nov 2016 at 4:08pm 535
বাতিল হবে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট!

সব প্রস্তুতি শেষ ভারত-ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজের। এর মধ্যেই নতুন করে ঝামেলায় জড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআই। লোধা কমিটি বিসিসিআইয়ের তহবিল থেকে টাকা না দেওয়ায় চটেছেন বোর্ডের প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর।

বিসিসিআই প্রেসিডেন্ট সরাসরি জানিয়ে দিয়েছেন, টাকা না বাতিল করতে হবে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। এমনকি দেশটির সুপ্রিম কোর্টকেও অনুরাগ ঠাকুর এমনটি জানিয়েছেন।

আগামীকাল (০৯ নভেম্বর, বুধবার) থেকে গুজরাটের রাজকোটে শুরু হওয়ার কথা দু’দেশের টেস্ট সিরিজ। গত মাসেই শীর্ষ আদালত রায় দিয়েছিল, লোধা কমিটির সুপারিশ কার্যকর না হওয়া পর্যন্ত বিসিসিআই কোনো রাজ্য ক্রিকেট সংস্থাকে তহবিল থেকে টাকা দিতে পারবে না। তাতেই গোলমাল বেধে যায়।

কারণ, রাজকোট টেস্টের আয়োজক সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসসিএ)। এদিকে, আদালতের নিষেধাজ্ঞায় বোর্ডের পক্ষ থেকে কোনো টাকা পাচ্ছে না এসসিএ। ফলে, খেলা চালানোর জন্য বড় সমস্যায় পড়তে হবে তাদের।

বিসিসিআইয়ের আইনজীবী কপিল শিবাল জানিয়েছেন, বোর্ডের তহবিল থেকে যদি কালকের মধ্যে কোনো অর্থ দেওয়া না হয়, তবে আগামীকালের ম্যাচটি অনুষ্ঠিত হবে না। বোর্ডের প্রেসিডেন্ট সিদ্ধান্ত নিয়েছেন আর্থিক সমস্যা দূর করতে না পারলে কালকের ম্যাচটি বাতিল করে দেবেন।

এদিকে, সুপ্রিম কোর্টে লোধা কমিটির আইনজীবী গোপাল সুব্রহ্মণ্যম অভিযোগ করেন, ভারতীয় ক্রিকেট বোর্ড আদালতের নির্দেশ মেনে কাজ করছে না। ফলে তাদের তহবিল থেকে অর্থ না দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

প্রথম টেস্ট খেলতে ইতোমধ্যেই রাজকোট পৌঁছে গেছে ভারত, ইংল্যান্ড দু’দলই। পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজেও অংশ নেবে দুই দল। -বাংলানিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)