MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফেলে যাওয়া সদ্যজাত শিশুর জীবন বাঁচালো চার কুকুর!

In সাধারন অন্যরকম খবর - Nov 08 at 3:07pm
ফেলে যাওয়া সদ্যজাত শিশুর জীবন বাঁচালো চার কুকুর!

'মানুষের পরম বন্ধু কুকুর' এমন কথা কুকুর প্রেমীদের বলতে শোনা যায় প্রায়ই। কথাটি যে মিথ্যা নয় তার বহু প্রমাণও রয়েছে। কিন্তু, এইবার পশ্চিমবঙ্গেই এক পরিত্যক্ত সদ্যোজাতকের জীবন বাঁচিয়ে ফের চলতি প্রবাদটির সত্যতা প্রমাণ করল চার কুকুর।

শনিবার সকালে রোজকার মতই স্কুলের পথে রওনা দিয়েছিলেন মানভূম ভিক্টোরিয়া ইনস্টিটিউশনের শিক্ষক উল্লাস চৌধুরি। আচমকাই শিশুর কান্না শুনে থমকে যান তিনি। পথের ধারে ঝোপের আঁড়ালে উঁকি দিতেই চমকে ওঠেন উল্লাস।

এক সদ্যোজাত শিশুকে ঘিরে রেখেছে চারটি কুকুর। অক্ষত শিশুটি কেঁদে চলেছে। কিন্তু উল্লাসকে দেখে লেজ নেড়ে যেন খানিক স্বস্তির আশ্বাস পেল ওই চার কুকুর।

ঘটনা দেখে দ্রুতই এলাকার বাসিন্দাদের খবর দেন উল্লাস। তার প্রতিবেশী পারভিন সেন শিশুটিকে নিজের বাড়িতে নিয়ে যান। উল্লাস জানিয়েছেন, শিশুটিকে নিরাপদ আশ্রয়ে না পাঠিয়ে ঘটনাস্থল থেকে নড়েনি কুকুরগুলো। এরপর পুলিশের হাতে তুলে দেওয়া হয় শিশুটিকে।

পুলিশ সূত্রে খবর, আপাতত দেবেন মাহাতো সর্দার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই সাতদিনের কন্যা সন্তান। সুস্থ হলে একটি সরকারি হোমে নিয়ে যাওয়া হবে তাকে। যদিও, ইতিমধ্যেই উল্লাস শিশুটির নামকরণ করে ফেলেছেন। শনিবার নবজীবন পেয়েছে বলে নাম 'সানিয়া'। আজকাল

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 775