MysmsBD.ComLogin Sign Up

মাঝ পদ্মায় ফেরীতে আটকা পড়লেন নৌ-মন্ত্রী!

In দেশের খবর - Nov 08 at 2:53pm
মাঝ পদ্মায় ফেরীতে আটকা পড়লেন নৌ-মন্ত্রী!

শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে মঙ্গলবার সকালে মাঝ পদ্মায় ফেরীতে আটকা পড়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। ফেরী উদ্ধারে বিআইডব্লিউটিএ কাজ করে যা”েছ। ফেরীতে নৌ-পরিবহন মন্ত্রীর সঙ্গে আটকা আছেন কেন্দ্রীয় আ’লীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতা।

বিআইডব্লিউটিএ’র ড্রেজিং বিভাগের নির্বাহী প্রকৌশলী সুলতান আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বেলা ১০ টার দিকে কেন্দ্রীয় আ’লীগের নেতৃবৃন্দসহ নৌ-মন্ত্রী শাজাহান খানকে নিয়ে মাদারীপুরের কাওড়াকান্দি ঘাটের উদ্দেশ্যে রো-রো ফেরী গোলাম মাওলা মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট ছেড়ে যায়।

পথিমধ্যে মাঝ পদ্মায় লৌহজং টার্নিং পয়েন্টে ফেরীটি ডুবোচরে আটকা পড়ে। মাত্র ২ দিন আগে দৌলদিয়া-পাটুরিয়া নৌরুট থেকে শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে যুক্ত হয় রো-রো ফেরী গোলাম মাওলা।

এদিকে, ফেরীটি উদ্ধারে সেখানে রয়েছেন বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসির উর্ধ্বতন কর্মকর্তাগন। ফেরী উদ্ধারে উদ্ধারকারী একাধিক জাহাজ লৌহজং টার্নিং পয়েন্টে ছুটে গেছে। ফেরীতে থাকা কেন্দ্রীয় আ’লীগের নেতৃবৃন্দকে স্পীড বোট ও জাহাজে করে বিশেষ ব্যবস্থায় কাওড়াকান্দি ঘাটে পৌছানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নৌ-মন্ত্রী ফেরীতেই রয়েছেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3518
Post Views 191