MysmsBD.ComLogin Sign Up

এবার রণবীরের হাত ধরে বলিউডে আসছেন সাইফ আলির মেয়ে!

In সিনেমা জগৎ - Nov 08 at 1:50pm
এবার রণবীরের হাত ধরে বলিউডে আসছেন সাইফ আলির মেয়ে!

এবার রণবীর সিংয়ের বিপরীতে ডেবিউ করবেন সাইফ আলির মেয়ে সারা আলি খান। প্রথমে শোনা গিয়েছিল শহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের সঙ্গে ডেবিউ করবেন সারা। ছবিটি দা ফল্ট ইন আওয়ার স্টারসের রিমেক। তারপর শোনা যায় স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু ছবিতে টাইার শ্রফের বিপরীতে দেখা যাবে তাঁকে।

কিন্তু দু’টি ছবির থেকেই নাকি সরে যান তিনি। এরপর এও শোনা যায় অনিল শর্মা তাঁকে একটি ছবির অফার দিয়েছেন। ছবির নাম জিনিয়াস। সেখানে অভিনয় করবেন তাঁর ছেলে উৎকর্ষ। কিন্তু সেই ছবির প্রস্তাবও ফিরিয়ে দেন সারা।

এবার তাঁর হাতে এসেছে জ়োয়া আখতারের একটি ছবি। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করার কথা রণবীর সিংয়ের। ছবির নাম গল্লি বয়। মুম্বই চৌলের দু’জন রিয়েল লাইফ র‍্যাপারকে নিয়ে গল্প। একজনের নাম ডিভাইন, অন্যজনের নাম নায়জ়ি।

এদের মধ্যে একজনের ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং। জ়োয়া আখতার নাকি তার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তবে সারার চরিত্রটি কী, তা এখনও জানা যায়নি।

শোনা গেছে, ছবির দুই প্রযোজক ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি এনিয়ে সারার সঙ্গে কথাও বলেছেন। কথাবার্তা নাকি অনেকদূর এগিয়েছে। হয়তো এই ছবিটি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ ঘটবে সারার।

ছবির জন্য জ়োয়া আখতার আর তাঁর চিত্রনাট্যকার রিমা কাগতি র‍্যাপারদের সঙ্গে অনেক সময় কাটাচ্ছেন। র‍্যাপার ডিভাইন, যাঁর আসল নাম ভিভিয়ান ফার্নান্ডেজ়, তাঁর প্রথম গান ছিল ইয়ে মেরা বম্বে।

আমচি মুম্বইয়ের প্রতি ট্রিবিউট ছিল গানটি। এরপর তিনি মুম্বইয়ের স্ট্রিট লাইফের উপর ভিত্তি করে বানান মেরি গল্লি মে। এই গানটি থেকেই নেওয়া হয়েছে ছবির নাম। এরপর র‍্যাপার ডিভাইনের গান ছিল জংলি শের। র‍্যাপার নায়জির ডেবিউ গান আফত।

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 544