MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আজকের বিপিএল ম্যাচে মুখোমুখি যারা

In ক্রিকেট দুনিয়া - Nov 08 at 10:55am
আজকের বিপিএল ম্যাচে মুখোমুখি যারা

প্রকৃতিদেবী সুপ্রসন্ন হওয়ায় আজ মঙ্গলবার থেকে আবারও শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল)-এর চতুর্থ আসর। আগের সূচী অনুযায়ী আজ বিপিএলের উদ্বোধনী ম্যাচে লড়বে কুমিল্লা ও চিটাগাং।

কুমিল্লার নেতৃত্ব আছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে ও টি-২০ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর চিটাগাং-এর অধিনায়ক জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দুদলেই তারকা খেলোয়াড়দের ছড়াছড়ি বেশ।

নিজের লক্ষ্য জানাতে গিয়ে দলের অধিনায়ক মাশরাফি বলেছিলেন, "আমার প্রথম লক্ষ্য এলিমিনেটর ও কোয়ালিফাইয়ার পর্ব। তারপরও ফাইনাল নিয়ে ভাববো আমর।"

কুমিল্লার মতই বেশ শক্তিশালী এবং ভারসাম্যপূর্ণ দল চিটাগাংও। তামিমের সাথে আছেন ওপেনার এনামুল হক বিজয়, অভিজ্ঞ বাঁ-হাতি স্পিনার আব্দুর রাজ্জাক, পেসার তাসকিন আহমেদ, সাকলাইন সজীব ও জুবায়ের হোসেনের মত লেগ-স্পিনার।

তাই দুদলের এমনসব তারকাদের অন্তর্ভূক্তিতে বিপিএলের চতুর্থ আসরে আবারো নতুনভাবে শুরু হওয়া উদ্বোধনী ম্যাচটি যে উত্তেজনায় ঠাসা থাকবে এতে কোন সন্দেহ নেই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :

দেশি ক্রিকেটার: মাশরাফি বিন মর্তুজা (আইকন), ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ আল-আমিন, নাজমুল হোসেন শান্ত, নাহিদুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শরীফ, নাবিল সামাদ, জসীমউদ্দিন, সৈকত আলী, রাসেল আল মামুন।

বিদেশী ক্রিকেটার: ইমাদ ওয়াসিম, আসার জাইদি, শাহজিব হাসান, সোহেল তানভির, নুয়ান কুলাসেকারা, রশিদ খান, খালেদ লতিফ, মারলন স্যামুয়েলস, রোভম্যান পাওয়েল ও জেসন হোল্ডার।

চিটাগাং ভাইকিংস :

দেশি ক্রিকেটার: তামিম ইকবাল (আইকন), তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, আব্দুর রাজ্জাক, শুভাশীষ রায়, জহুরুল ইসলাম, নাজমুল হাসান মিলন, জাকির হাসান, সাকলাইন সজীব, শহিদুল ইসলাম, ইয়াসির আলী ও জুবায়ের হোসেন লিখন।

বিদেশী ক্রিকেটার: ক্রিস গেইল, চতুরঙ্গা ডি সিলভা, ডোয়াইন স্মিথ, শোয়েব মালিক, মোহাম্মদ নবী, গ্র্যান্ট ইলিয়ট, ইমরান খান জুনিয়র, জীবন মেন্ডিস, টাইমাল মিলস।

কুমিল্লা-চিটাগাং-এর ম্যাচের পর সন্ধ্যায় লড়বে বরিশাল বুলস ও ঢাকা ডায়নামাইটস। গেল আসরে সিলেট সুপার স্টার্সে খেলা বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম এবার নেতৃত্ব দিবেন বরিশালের। তার সাথে আরও আছেন ওপেনার শাহরিয়ার নাফীস, স্পিনার তাইজুল ইসলাম, পেসার আল-আমিন হোসেন। আর বিদেশীদের তালিকায় আছেন- ওয়েস্ট ইন্ডিজের কালোর্স ব্রার্থওয়েট, শ্রীলংকার থিসারা পেরেরা, দিলশান মুনাবেরা ও পাকিস্তানের মোহাম্মদ নাওয়াজ ছাড়াও আরও অনেক তারকা।

কাগজে কলমে বরিশালের চেয়ে অনেক বেশি শক্তিশালী ঢাকা। অধিনায়ক সাকিব আল হাসানের সাথে আছেন নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেনের মত তারকা খেলোয়াড়রা। আর বিদেশীদের কোটায় আছেন- দুই অভিজ্ঞ খেলোয়াড় শ্রীলংকার মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারা, ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো ও আন্দ্রে রাসেল, ইংল্যান্ডের রবি বোপারা, শ্রীলংকার সেকুজে প্রসন্ন।

ঢাকা ডায়নামাইটস :

দেশি ক্রিকেটার: সাকিব আল হাসান (আইকন), মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, সানজামুল ইসলাম, আলাউদ্দিন বাবু, সোহরাওয়ার্দী শুভ, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ, ইরফান শুক্কুর, তানভীর হায়দার।

বিদেশী ক্রিকেটার: কুমার সাঙ্গাকারা, এভিন লুইস, আন্দ্রে রাসেল, মাহেলা জয়াবর্ধনে, ডোয়াইন ব্রাভো, রবি বোপারা, সেকুজে প্রসন্ন, ওয়েন পারনেল, ওসামা মীর।

বরিশাল বুলস :

দেশি ক্রিকেটার: মুশফিকুর রহিম (আইকন), আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম, শামসুর রহমান শুভ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, নাদিফ চৌধুরী, মেহেদী হাসান, মনির হোসেন, শাহরিয়ার নাফীস।

বিদেশী ক্রিকেটার: দিলশান মুনাবেরা, মোহাম্মদ নাওয়াজ, কার্লোস ব্রার্থওয়েট, জশ কব, রায়াদ এমরিত, ডেইড মালান, থিসারা পেরেরা।.

সূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 672