MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৭ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 07 at 2:15am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৭ নভেম্বর, ২০১৬

আনন্দ অশ্রু : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, কাঞ্চি। পরিচালক শিবলী সাদিক। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : দেওয়ানবাড়ির ছেলে খসরু গান লিখে নিজেই সুর করে। ছোট চাচার হয়ে ইলেকশন করতে গ্রামে যায়। সেখানে কিশোরী দোলার প্রেমে পড়ে। এই অপরাধে ইনজেকশন দিয়ে তাকে পাগল করে দেয় তার চাচা, আর দোলাকে গ্রামছাড়া করে। শহরে একই হাসপাতালে আবার তাদের দেখা হয়। খসরু তখন রোগী আর দোলা নার্স।

বোঝে না সে বোঝে না : অভিনয়ে সোহম, মিমি, আবীর, পায়েল। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলকাতায় আসা জয়িতার সঙ্গে হঠাৎই পরিচয় হয় অভিকের। জয়িতার প্রেমে পড়ে যায় অভিক। তাকে খুঁজতে রওনা হয় গ্রামে। ওদিকে মফস্বলের মেকানিক নূর প্রেমিকা রিয়াকে মায়ের সঙ্গে পরিচয় করাতে রওনা হয়। রাস্তায় দুর্ঘটনায় পড়ে সবাই।

রাগিণী এমএমএস : অভিনয়ে রাজকুমার রাও, কাইনাজ মতিবালা, রজত পাল। পরিচালক পবন কৃপালানি। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : অ্যাডভেঞ্চারের আশায় জঙ্গলের এক কুটিরে রাত কাটাতে যায় রাগিণী ও উদয়। উদয়ের পরিকল্পনা, রাগিণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে সেই দৃশ্য লুকানো ক্যামেরায় ধারণ করবে। এমন সময় সেখানে উপস্থিত হয় রাগিণীর বান্ধবী পিয়া ও তার প্রেমিক বিশাল। বিশাল জানায়, এই কুটিরে একজন ডাইনি থাকে। ভয় পেয়ে পিয়া ও বিশাল চলে গেলেও উদয় তার মনোবাসনা পূর্ণ করতে থেকে যায়।

স্পিড রেসার : অভিনয়ে এমিল হার্শ, নিকোলাস এলিয়া, সুজান সারেন্ডান। পরিচালক অ্যান্ডি ওয়াচাওস্কি ও ল্যারি ওয়াচাওস্কি। বিকেল ৫টা ১০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : স্পিড রেসারের একমাত্র লক্ষ্য কার রেসিংয়ে শিরোপা জয়। এই রেসিং করতে গিয়েই মারা গেছে তার বড় ভাই রেক্স। রেসার জানতে পারে, করপোরেশন ফিক্সিংয়ের কারণে মারা গেছে তার ভাই। শুরু হয় তার অগ্নিপরীক্ষা, মোকাবিলা করে প্রতিপক্ষের নানা বাধা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 200