MysmsBD.ComLogin Sign Up

৬ বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

In আন্তর্জাতিক - Nov 06 at 3:50pm
৬ বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে গ্রেপ্তার করল পুলিশ। গতরাতে দিল্লির পহরাজগঞ্জের একটি হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে মূল অভিযুক্ত রোহন নামে এক যুবক। তারই প্রেমিকা ছিল ওই কিশোরী।

আক্রান্ত ওই কিশোরী প্রথমে পুলিশকে জানায়, তার প্রেমিক রোহন ও তার দুই বন্ধু তাকে শারীরিক নির্যাতন করেছে। তবে পরে নিজের বয়ান কিছুটা পালটে সে জানায়, হোটেলের ঘরের ভেতর সাতজন মিলে তাকে ধর্ষণ করেছে।

কিশোরীর বয়ান অনুযায়ী, গতকাল রেহান তাকে বিকেল ৪টা নাগাদ তাদের ওল্ড দিল্লির বাড়িতে ডেকে পাঠায়। তারপর তাকে সিনেমা দেখতে নিয়ে যায় রোহান। এরপর কিশোরীকে একটি হোটেলে নিয়ে গিয়ে তোলে সে। যেখানে আগে থেকেই তার বন্ধুরা উপস্থিত ছিল। কিশোরীর অভিযোগ, পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে তাকে ধর্ষণ করা হয়।

কিশোরীর বাবা মা সংবাদমাধ্যমকে জানান, রোহনের সঙ্গে মেলামেশা করতে নিষেধ করা হয়েছিল মেয়েকে। কিন্তু, মেয়ে শোনেনি। এলাকায় রোহনের যথেষ্ট দুর্নাম রয়েছে। কিশোরীর মা জানিয়েছেন, গতকাল রোহন যখন মেয়েকে ফোন করে ডাকে তখন তিনি মেয়ের সঙ্গেই ছিলেন।

পুলিশ জানিয়েছে, রোহনের বিরুদ্ধে এর আগে চুরি, ছিনতাইয়ের মতো অপরাধের অভিযোগ রয়েছে। তবে তার প্রেমিকা এগুলি জানত না বলেই খবর। কিশোরীর বয়ানের ভিত্তিতে রোহনের বিরুদ্ধে ৩৭৬ (এ) ধারায় (ধর্ষণের শাস্তি) মামলা রুজু করেছে পুলিশ। পাশাপাশি রোহনের সঙ্গে থাকা আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7106
Post Views 1075