MysmsBD.ComLogin Sign Up

সালমানের সঙ্গে নিজের প্রেমের গুঞ্জনের অপেক্ষায় শাহরুখ

In বিবিধ বিনোদন - Nov 05 at 11:09pm
সালমানের সঙ্গে নিজের প্রেমের গুঞ্জনের অপেক্ষায় শাহরুখ

বলিউডের তিন খান- শাহরুখ, সালমান ও আমির। দীর্ঘ সময় তাদের মধ্যে ব্যক্তিগত দ্বন্দ্ব দেখে এসেছেন ভক্তরা। তবে এই সময়ে এসে দ্বন্দ্বটা এখন তেমনভাবে চোখে পড়ছে না। কিন্তু বিভিন্ন সময়ই তাদেরকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমান ও আমিরের সঙ্গে তার সম্পর্ক এবং তাদেরকে ঘিরে বিভিন্ন গুঞ্জন নিয়ে কথা বলেছেন শাহরুখ খান। এ অভিনেতা জানান, সালমানের সঙ্গে প্রেম করছেন এমন গুঞ্জন শোনার অপেক্ষায় আছেন তিনি।

শাহরুখ বলেন, ‘সালমান খান, আমির খান ও আমি কখনো আমাদের তারকাখ্যাতি নিয়ে কথা বলি না। মাঝে মাঝে অবশ্য একসঙ্গে কাজ করলে আমরা কতটা পার্থক্য গড়তে পারতাম তা নিয়ে কথা বলি, কিন্তু এটা সবচেয়ে ভালো কথা যা আপনাকে বললাম। আমরা অনেক বাজে বিষয়েও কথা বলি।’

তিনি আরো বলেন, “একদিন আমি আমার ছেলের সঙ্গে হাঁটছিলাম। হঠাৎ সালমানকে বসে থাকতে দেখে তার কাছে গেলাম। সালমান বলল, ‘আমরা অনেক ভাগ্যবান। সৃষ্টিকর্তা আমাদের অনেক কিছু দিয়েছেন। আমাদের মতো বয়সে মানুষ কাজ থেকে অবসর নেয়ার চিন্তা করে, কিন্তু আমরা অনেক ভাগ্যবান আমাদের তা করতে হচ্ছে না।’ আমি বুঝলাম আমরা কতটা ঘনিষ্ঠ যে সে আমাকে এই ধরনের কথা বলছে।”

‘আমি বুঝতে পেরেছিলাম সালমান কী বোঝাতে চেয়েছিল। আমরা যে সেক্টরে কাজ করি আপনারা যদি সেখানে থাকতেন এবং আমার ও সালমানের মতো গভীর রাতে ঘুমাতে যেতেন, তাহলে আপনারাও একে অন্যের সঙ্গে দেখা করার সময় পেতেন না। আর আমরা যদি ঘন ঘন একে অন্যের সঙ্গে দেখা করতাম তাহলে মানুষ বলত আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। আমি এই গুঞ্জনটি শুনতে চাই। কারণ আমার সঙ্গে সালমানের প্রেম এই গুঞ্জনটাই শুধু বাকি আছে।’ বলেন শাহরুখ।

শাহরুখ খান এখন ব্যস্ত ইমতিয়াজ আলী পরিচালিত ‘দ্য রিং’ সিনেমার শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডেয়ার জিন্দেগি’ সিনেমাটি। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। -বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4101
Post Views 291