MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিপিএল আপাতত স্থগিত, শুরু ৮ নভেম্বর

In ক্রিকেট দুনিয়া - Nov 05 at 7:15pm
বিপিএল আপাতত স্থগিত, শুরু ৮ নভেম্বর

বৃষ্টি ও বৈরি আবহাওয়ার জন্য বিপিএল আপাতত স্থগিত হলো। ৮ নভেম্বর থেকে আবার শুরু হবে এবারের বিপিএল। ৪, ৫ ও ৬ নভেম্বরের ম্যাচগুলো পরে অনুষ্ঠিত হবে। এর মধ্যে এবারের আসরের প্রথম ২ দিনের ৩ ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। তাই এই সিদ্ধান্ত। শনিবার সন্ধায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলের গভর্নিং কাউন্সিলের সংবাদ সম্মেলনে এই কথা জানানো হয়। গতকালের মতো আজকের দুটি ম্যাচও পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে।

জানানো হলো, বডিলি শিফট হবে বিপিএলের খেলা। ৮ নভেম্বর দুপুর ২টায় বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস এবং সন্ধা সাতটায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম চিটাগং ভাইকিন্সের খেলা। ওই দুই ম্যাচ দিয়েই বিপিএল শুরু হবে। আগের সূচি অনুযায়ী বাকি ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রশ্ন এখন ৪,৫ ও ৬ তারিখের ম্যাচগুলো কবে হবে? এ নিয়ে বিপিএলের আয়োজক সংস্থা ফ্রাঞ্চাইজিগুলোর সাথে কথা বলেছে। ১০ নভেম্বর খেলা নেই। ১৩ তারিখ এই পর্বে ঢাকায় শেষ ম্যাচ। তারপর ১৭ তারিখ চট্টগ্রামে খেলা। এর মাঝে ১৪ নভেম্বর লক্ষ্য। ফ্রাঞ্চাইজিগুলো রাজি থাকলে উল্লেখিত ৩ দিনের ৬ ম্যাচে ১০ ও ১৪ তারিখে মাঠে গড়াবে। আয়োজকরা এই সিদ্ধান্তের জন্য ফ্রাঞ্চাইজিগুলোর 'হ্যাঁ' সূচক জবাবের অপেক্ষায়।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 691