MysmsBD.ComLogin Sign Up

দেখা হলো, কথা হলো না

In বিবিধ বিনোদন - Nov 05 at 7:09pm
দেখা হলো, কথা হলো না

কঙ্গনা রাণৌত ও হৃতিক রোশানের মধ্যে বিবাদ অনেকদিন ধরেই। তাদের মধ্যে সম্পর্কের অবনতির পর থেকে পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন তারা। এমনকি তাদের বিবাদ আদালত পর্যন্ত গড়িয়েছে।

সম্প্রতি বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজের অফিসে মুখোমুখি হয়েছিলেন হৃতিক-কঙ্গনা। তবে সেখানে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটেনি। বরং নিজেদেরকে এড়িয়ে গেছেন তারা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘রেঙ্গুন’ সিনেমার প্রচারণা নিয়ে কথা বলার জন্য বিশাল ভরদ্বাজের অফিসে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে প্রায় এক ঘণ্টার মতো সময় অতিবাহিত করেন তিনি। এরপর অফিস থেকে বের হওয়ার পথে মুখোমুখি হন হৃতিকের সঙ্গে। কারণ এ অভিনেতাও ব্যক্তিগত কাজে বিশালের অফিসে এসেছিলেন।

এরপর কিছুক্ষণ মুখোমুখি স্থির দাঁড়িয়ে থাকেন তারা। তারপর হৃতিককে দেখে মাথা নিচু করে চলে যান কঙ্গনা। অন্যদিকে হৃতিকও তার গাড়িতে ফিরে যান। কঙ্গনা ফিরে গেছেন নিশ্চিত হওয়ার পর বিশালের অফিসে যান হৃতিক।

কাজের দিক থেকে কঙ্গনা এখন ব্যস্ত হ্যানসাল মেহতার ‘সিমরান’ সিনেমার শুটিং নিয়ে। এছাড়া মুক্তি্র অপেক্ষায় আছে ‘রেঙ্গুন’। অন্যদিকে আগামী ২৬ জানুযারি মুক্তি পাবে হৃতিকের ‘কাবিল’।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 349