MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বৃষ্টিতে পণ্ড হওয়ার পথে বরিশাল-চিটাগাংয়ের ম্যাচ

In ক্রিকেট দুনিয়া - Nov 05 at 4:05pm
বৃষ্টিতে পণ্ড হওয়ার পথে বরিশাল-চিটাগাংয়ের ম্যাচ

বৃষ্টির কারণে বিপিএলের উদ্বোধনী দিনের দুটি ম্যাচই বাতিল ঘোষণা করতে হয়েছে। উদ্বোধনী দিন মুখোমুখি হওযার কথা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স-রাজশাহী কিংস এবং রংপুর রাইডার্স-খুলনা টাইটান্স। বৃষ্টির কারণে দুই ম্যাচেই হয়েছে পয়েন্ট ভাগাভাগি। দুই ম্যাচের একটি বলও মাঠে গড়াতে পারেনি। যদিও, প্রথমদিন দুপুরে কুমিল্লা আর রাজশাহীর মধ্যে টস অনুষ্ঠিত হয়েছিল।

আজ শনিবার দ্বিতীয় দিন টসের কয়েনও নিক্ষেপ করা যায়নি। ঝির ঝির বৃষ্টির কারণে পুরো ম্যাচটাই এখন বাতিল হওয়ার শঙ্কায় পড়েছে। আজ দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা বরিশাল বুলস এবং চিটাগাং ভাইকিংস। সন্ধ্যা ৭টায় দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডাইনামাইটসের মুখোমুখি হওয়ার কথা রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

বৃষ্টি থামলেও অন্তত কার্টেল ওভারের (৫ ওভার করে হলেও) ম্যাচ শুরু করতে হবে কমপক্ষে সোয়া ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে। এ সময়ও যদি খেলা আয়োজন সম্ভব না হয়, তাহলে রেফারি ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করতে পারবেন। তবে, ম্যাচ রেফারি পরিস্থিতি বিবেচনায় আগেও ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে পারেন।

সাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে বৃহস্পতিবার থেকেই সারাদেশেই গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। আজ (শনিবার) সকালে বৃষ্টি না হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গুড়িগুড়ি বৃষ্টির মাত্রা বেড়ে যাচ্ছে। উপকুলীয় অঞ্চলে তো ৪ নম্বর বিপদ সঙ্কেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজও মিরপুরে সর্বোচ্চ ৭ মিলিমিটার বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। সর্বনিম্ন ৩ মিলিমিটার। দিনের সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ২৫ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন ২১ ডিগ্রি সেলসিয়াস। -জাগো নিউজ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3947
Post Views 417