MysmsBD.ComLogin Sign Up

‘তাদের কেন পর্নো সিনেমা করতে বলা হয় না?’

In বিবিধ বিনোদন - Nov 05 at 8:35am
‘তাদের কেন পর্নো সিনেমা করতে বলা হয় না?’

তারকাদের পাশাপাশি বলিউডের তারকা সন্তানরাও আলোচনায় রয়েছেন। এদের মধ্যে আলোচনায় এগিয়ে রয়েছেন-শ্রীদেবীর মেয়ে জানভি, সাইফ আলীর মেয়ে সারা খান, অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলী, শাহরুখ পুত্র আরিয়ান এবং পূজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম। বর্তমানে সোশ্যাল মিডিয়া পুরোদমে দাপিয়ে বেড়াচ্ছেন তারা।

বাবা-মায়ের পরিচয় ছেড়ে নিজেদেরকে মেলে ধরতেই তারা বেছে নিচ্ছেন এই ভার্চুয়াল জগৎ। এদের কেউ কেউ হয়তো স্বপ্ন দেখছেন, বলিউডের রঙিন জগতে পা রাখার। আর সে কারণেই নিজেদের গ্ল্যামারাস সব ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। সামাজিক যোগাযোগেরমাধ্যমে তাদের রয়েছে হাজার হাজার অনুসারী।

এদের মধ্যে বলিউড সিনেমায় পা রাখার প্রস্তুতি হিসেবে নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া। সোশ্যাল মিডিয়ার তার ছবি পোস্ট করেন তিনি। তার ছবিতে ভক্তদের হাজার হাজার মন্তব্য দেখা যায়। এ মন্তব্যগুলোতে তার প্রশংসা করা হয়। তবে নেতিবাচক মন্তব্য থাকে না তা কিন্তু নয়। এমনকি তাকে পর্নো তারকা বলেও মন্তব্য করেন অনেকে। কেউ কেউ আবার অভিযোগ করেন তার জন্য দেশের সংস্কৃতি নষ্ট হচ্ছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আলিয়া। এতে বিষয়টি নিয়ে কথা বলেছেন তিনি। আলিয়া বলেন, ‘অনেক মন্তব্য থাকে ‍খুবই ভালো। কিছু ব্যক্তি জানান, তারা আমাকে এবং আমার আচার-আচরণ কতটা পছন্দ করেন। আবার কিছু কিছু ব্যক্তি আছেন যারা অনেক খারাপ মন্তব্য করেন এবং যদি বলি এতে আমি কষ্ট পাই না তাহলে মিথ্যা বলা হবে।’

তিনি আরো বলেন, “আমি অনেককে বলতে শুনেছি, ‘সে বলিউডের জন্য প্রস্তুত নয়, পর্নো সিনেমার জন্য প্রস্তুত।’ আমার তখন বলতে ইচ্ছা করে, ওহ! আমি বিকিনি পরি এজন্য আমি বলিউডের জন্য নয়, পর্নো সিনেমার জন্য প্রস্তুত? আপনারা কী বলিউড সিনেমা দেখেন না? অথবা বিচে যখন সবাই বিকিনি পরে থাকে সেগুলো? সব প্রসিদ্ধ অভিনেত্রীরাই বিকিনি অথবা স্বল্প পোশাক পরে। তাহলে তাদের কেন পর্নো সিনেমা করতে বলা হয় না? এই মন্তব্যগুলো আমাকে দ্বিধায় ফেলে দেয়।”

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6947
Post Views 831