MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মায়ের অনুমতিতে টানা একবছর বাবা-ছেলে ধর্ষণ করেছে প্রতিবেশী যমজ শিশুকে!

In আন্তর্জাতিক - Nov 04 at 10:59pm
মায়ের অনুমতিতে টানা একবছর বাবা-ছেলে ধর্ষণ করেছে প্রতিবেশী যমজ শিশুকে!

প্রায় প্রতিদিনই নাবালক ছেলেকে নিয়ে প্রতিবেশী এক ব্যক্তি চলে আসত তাদের বাড়িতে। তাদের দেখেই ভয়ে কুঁকড়ে ঘরের কোণায় লুকিয়ে পড়ত ৯ বছরের যমজ দুই বোন। কিন্তু তাতেও রেহাই মিলত না। কখনও ওই প্রতিবেশী নাবালক ছেলেটি তো কখনও তার বাবা লাগাতার ধর্ষণ করত তাদের।

টানা এক বছর ধরে এভাবেই বাবা-ছেলের যৌন নির্যাতনের শিকার হয় ওই দুই শিশু। এবং নারকীয় এই ঘটনা নাকি ঘটত বাচ্চা দু’টির মায়ের অনুমতিতেই! মায়ের চোখের সামনেই! বৃহস্পতিবার গৃহশিক্ষকের তৎপরতায় ওই শিশুদের উদ্ধার করেছে পুলিশ। হায়দরাবাদের মেলারদেবপল্লীর ঘটনা।

পুলিশ জানিয়েছে, ওই দুই শিশু নেপালি। বছর কয়েক আগেই তাদের পরিবার কর্মসূত্রে হায়দরাবাদে বসবাস করতে শুরু করে। তাদের ঠিক পাশেই থাকত অভিযুক্ত জাফর। ক্রমে জাফরদের সঙ্গে নেপালি এই পরিবারের ঘনিষ্ঠতা বেড়ে যায়। তাদের বাড়িতে যাতায়াত শুরু হয় জাফরদের। কিন্তু গত এক বছর ধরেই জাফরদের ভাবমূর্তির পরিবর্তন হতে শুরু করে।

যমজ দুই শিশুর কাছে জাফর ক্রমে ভয়ংকর এক প্রাণী হয়ে ওঠেন। রোজই নাকি ৪০ বছরের জাফর তার ১৬ বছরের নাবালক ছেলেকে নিয়ে ওই বাড়িতে পৌঁছে যেত। যমজ দুই বোনের ওপর যৌন নির্যাতন চালাত তারা। আর এই সবটাই নাকি চলত দুই শিশুর মায়ের অনুমতিতেই।

সম্প্রতি গৃহশিক্ষককে পুরো ঘটনাটি জানায় তারা। এর পর ওই গৃহশিক্ষকের তৎপরতাতেই তাদের উদ্ধার করে হায়দরাবাদ পুলিশ। তাদের একটি সরকারি হোমে পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত জাফর, আর দুই বোনের পরিবারের লোকজনকে।

জাফরের নাবালক পুত্রকে হোমে পাঠানো হয়েছে। এই ঘটনায় দুই শিশুর পরিবারের লোক যুক্ত থাকায় নারী পাচার চক্রের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। সূত্র: আনন্দবাজার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3990
Post Views 1170