MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আবার কাঁধ ভাঙায় স্টেইনের অস্ট্রেলিয়া সফর শেষ

In ক্রিকেট দুনিয়া - Nov 04 at 5:20pm
আবার কাঁধ ভাঙায় স্টেইনের অস্ট্রেলিয়া সফর শেষ

অস্ট্রেলিয়ায় খেলতে গিয়ে প্রথম টেস্টের দ্বিতীয় দিনেই বোলিংয়ের সেরা অস্ত্র হারাল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার পার্থ টেস্টের দ্বিতীয় দিনে কাঁধের ইনজুরিতে পড়েছেন ফাস্ট বোলার ডেল স্টেইন। গত মৌসুমে ভেঙে যাওয়া কাঁধ আবার ভেঙেছে। এই ইনজুরির কারণে তিন টেস্টের সিরিজে আর খেলাই হচ্ছে না স্টেইনের।

এই সিরিজটা স্টেইনের জন্য বিশেষ ছিল। কারণ, দক্ষিণ আফ্রিকার ইতিহাসের সর্বোচ্চ টেস্ট উইকেট শিকারের রেকর্ডের মালিক হতে যাচ্ছিলেন। আর মাত্র ৫টি উইকেট নিলেই শন পোলককে ছাড়িয়ে ওই রেকর্ড হতো স্টেইনের। কিন্তু ভাগ্য মন্দ। এদিন বিধ্বংসী রূপে থাকা অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে ৯৭ রানে আউট করেছেন।

১৩তম ওভারের চতুর্থ বল করার পর পড় যান। ডান কাঁধ ধরে কাতরাতে থাকেন। হাশিম আমলা ও কেশব মহারাজ সবার আগে তার কাছে ছুটে আসেন। এরপর অন্যরা। আসেন ফিজিও। তারপর মাঠ ছেড়ে চলে যান স্টেইন। এই টেস্টের বাকিটা তাই এক বোলার কম নিয়েই খেলতে হচ্ছে প্রোটিয়াদের।

সরাসরি হাসপাতালে নেওয়া হয় স্টেইনকে। ডান কাঁধে স্ক্যান করলে ফ্র্যাকচার ধরা পড়ে। দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেচার মোহাম্মদ মুসাজি বলেছেন, দেশে ফিরে বিশেষজ্ঞের সাথে দেখা করবেন স্টেইন। তার অস্ত্রোপচারের দরকার পড়তে পারে। তবে খুব দরকার পড়লে ভাঙা কাঁধ নিয়েই পার্থে ব্যাট করতে দেখা যেতে পারে স্টেইনকে!

টিম ম্যানেজমেন্ট তেমনই জানালো। এখনো জানা যায়নি সেরে উঠতে কতোদিন সময় লাগবে। তবে কমপক্ষে ৬ মাস তো লাগবেই। গেল মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরেছিলেন স্টেইন। তার আগে ওই কাঁধের ইনজুরিতেই ৬ মাস ছিলেন মাঠের বাইরে।

সূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 197